এবার আইটেম গানে মিষ্টি জান্নাত

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা মিষ্টি জান্নাত। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ চলচ্চিত্রের মাধ্যমে মিষ্টির অভিষেক বড় পর্দায়। এরপর কাজ করেছেন আরও বেশ কিছু চলচ্চিত্রে। গত বছরের শুরুর দিকে মুক্তি পেয়েছে বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত চলচ্চিত্র ‘তুই আমার রানি’। ইতিমধ্যে আরও বেশ কিছু চলচ্চিত্রে অভিনয়ের কথা চলছে তার। নতুন খবর হলো এইবার প্রথম আইটেম গানে দেখা যাবে এই নায়িকাকে।

সম্প্রতি সাইদুল ইসলাম রানা পরিচালিত ‘বীরত্ব’ চলচ্চিত্রে আইটেম গানের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন মিষ্টি জান্নাত। পিং-পং এন্টারটেইনমেন্ট-র ব্যানারে বীরত্ব চলচ্চিত্রটি প্রযোজনা করছেন শুক্লা বনিক এবং নির্বাহী প্রযোজক হিসেবে আছেন রঞ্জন দত্ত ও তুষার এইচ তুর্য।

মিষ্টি জান্নাত বলেন, এটি আমার জন্য একটি নতুন অভিজ্ঞতা হতে যাচ্ছে। এর আগে গান করলেও এই প্রথম আমি শুধু মাত্র কোন আইটেম গানে পার্ফম করতে যাচ্ছি।

‘বীরত্ব’ চলচ্চিত্রের চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করবেন সাইদুল ইসলাম রানা। এতে ইমনের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করবেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’র প্রথম রানারআপ নিশাত নাওয়ার সালওয়া। সবকিছু ঠিকঠাক থাকলে আমার আগামী অক্টোবর মাস থেকে বীরত্ব সিনেমার শুটিং শুরু হবে বলে জানা গেছে।

এদিকে নতুন আরও একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন মিষ্টি। তবে এই বিষয়ে এখনি বিস্তারিত জানাতে নারাজ এই নায়িকা।

প্রসঙ্গত, মিষ্টি জান্নাত অভিনীত এখন পর্যন্ত মুক্তিপ্রাপ্ত ছবির সংখ্যা চারটি। ‘লাভ স্টেশন’ ছবিতে জুটি বেঁধে ছিলেন নায়ক বাপ্পীর সাথে। ‘চিনি বিবি’ ছবিতে জুটি বেঁধে ছিলেন নায়ক জয় চৌধুরির সাথে ও ‘তুই আমার’ ছবিতে কাজ করেছেন নায়ক সাইমন সাদিকের সাথে। এছাড়া যৌথ প্রযোজনায় নির্মিত ‘তুই আমার রানি’ চলচ্চিত্র মিষ্টি জুটি বেঁধেছেন কলকাতার নায়ক সূর্য’র সাথে।

অর্থসূচক/এএইচআর