শনিবার, অক্টোবর ৩১, ২০২০
Home App Home Page শেষের পথে ‘সোলমেট’

শেষের পথে ‘সোলমেট’

শেষের পথে ‘সোলমেট’

লাক্স তারকা বিপাশা কবির। অন্যদিকে সাঞ্জু জন বেশ অনেক দিন ধরেই কাজ করে আসছেন চলচ্চিত্রে। সিনামার বাইরেও প্রায়ই তাদের দেখা যায় নানা মিউজিক ভিডিওতে। এই দুজনের মাঝে বেশ সক্ষতা। করোনায় অন্যান্যদের মতো তারাও করেননি কাজ। সম্প্রতি ফের শুরু হয়েছে শুটিং। শুটিং শুরু হতেই ফের দ্বিতীয়বারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন তারা। রোমান্টিক থ্রিলারধর্মী ওয়েব ফিল্ম ‘সোলমেট’এ এক সাথে দেখা যাবে তাদের।

এদিকে প্রায় শেষের পথে ‘সোলমেট’এর শুটিং। সম্প্রতি বান্দরবন ও রাঙ্গামাটির বিভিন্ন লোকেশনে ওয়েব ফিল্মটির কয়েকটি গানের দৃশ্যায়ন শেষ হয়। যেখানে অংশনেন বিপাশা ও জন। আর মাত্র দুই এক দিনের শুট হলেই ওয়েব ফিল্মটির পুরো কাজ শেষ হবে বলে জানা গেছে।

ওয়েব ফিল্মটির মূল ভাবনা পরিচালক বাপ্পি খানের নিজের। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অনামিকা মণ্ডল। নির্মাতা জানান, এটা আমার প্রথম ওয়েব ফিল্ম, সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করছি। তাই শুরু থেকেই গল্প নিয়ে অনেকটা সময় দিয়েছি। যাদের কাস্ট করেছি তারা প্রত্যেকেই গল্প নিয়ে তাদের সন্তুষ্টি প্রকাশ করেছেন। সত্যি বলতে এধরনের গল্প নিয়ে আগে এখানে কাজ হয়নি।

বিপাশা কবির বলেন, গল্প ও স্ক্রিপ্ট অত্যন্ত স্ট্রং যেটা পড়ার পর আমি একবাক্যে কাজটা করতে রাজী হয়ে যাই। শুধু আমার চরিত্রটিই নয় স্ক্রিপ্টে প্রত্যেকটি চরিত্রকে গুরুত্ব দিয়ে উপস্থাপন করা হয়েছে। প্রতি সিকোয়েন্সে সিকোয়েন্সে সাসপেন্স।

রোমান্টিক থ্রিলারধর্মী ওয়েব ফিল্ম সোলমেট-এ বিপাশা-সাঞ্জু জন ছাড়াও আর থাকছেন ঢাকা অ্যাটাক খ্যাত অভিনেতা তাসকিন আহমেদ।

অর্থসূচক/এমএস