দীর্ঘ সময় পর মিউজিক ভিডিওতে নিরব

মডেল ও অভিনেতা নিরব হোসেন। নতুন নতুন চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় যাচ্ছে তার। তবীই ব্যস্ততার ফাঁকে দীর্ঘ ৮ বছর পর মিউজিক ভিডিওতে মডেল হলেন তিনি । এর আগে ২০১২ সালে কন্ঠশিল্পী কনার গানের মিউজিক ভিডিওতে গাজী শুভ্রর পরিচালনায় তাকে দেখা গিয়েছিলো।

‘শুধু তোর কারণে’ শিরোনামের গানটির কথা লিখেছেন গীতিকার রবিউল ইসলাম জীবন। গানটিতে কন্ঠ দিয়েছেন পাপন (ভারত) ও তামান্না প্রমি (বাংলাদেশ)। সুর ও সংগীত আয়োজন করেছেন অদিত। কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটিতে নিরবের বিপরীতে মডেল হয়েছেন তামান্না প্রমি। সম্প্রতি গুলশানের একটি অভিজাত রোস্তোরায় মিউজিক ভিডিওটি চিত্রায়ণ হয়েছে। এটি পরিচালনা করেছেন শাহরিয়ার পলক।

নিরব বলেন, লম্বা বিরতির পর মিউজিক ভিডিওতে মডেল হয়েছি। গানের কথাগুলো এতটাই চমৎকার যে প্রস্তাব পাওয়ার পর এক কথায় কাজটি করতে আগ্রহ প্রকাশ করি। পাপন ও তামান্না দারুণ গেয়েছেন। খুব শীঘ্রই গানের মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশ পাবে। আশা করছি দর্শক আমার নতুন মিউজিক ভিডিওটি পছন্দ করবে।

চলচ্চিত্রের পাশাপাশি সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। ভিন্টেজ মাল্টিমিডিয়া প্রযোজিত স্টার পাইপ এন্ড প্লাস্টিক লিঃ এর ‘স্টার চেয়ার’র বিজ্ঞাপনে প্রথমবার এক সাথে কাজ করেছেন নিরব, পিয়া জান্নাতুল ও ইমন।

এদিকে নিরবের হাতে রয়েছে বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘অফিসার রিটার্নস’ ও সরকারি অনুদানের ‘ছায়াবৃক্ষ’, সৈকত নাসিরের ‘ক্যাসিনো’, ডায়েল রহমানের ‘তিতুমীর’, বুলবুল জিলানির ‘রৌদ্র ছায়া’ চলচ্চিত্র।

অর্থসূচক/এএ/এমএস