মাফিয়ার প্রেমে মজেছেন নায়িকা

মাফিয়ার প্রেমে পড়েছেন নায়িকা রাহা তানহা খান। সেই মাফিয়ার সাথেই ঘুরছেন, আড্ডা দিচ্ছেন। আর এই নিয়েই তুলকালামকাণ্ড! সংবাদের শিরোনামটি দেখে হয়তো অনেকের চোখ কপালে উঠেছে। হুম মাফিয়ার প্রেমে মজেছেন নায়িকা ঠিকই তবে তা বাস্তবে নয়। নতুন ওয়েব সিরিজ ‘মাফিয়া’তে এমনটাই দেখা যাবে।

সম্প্রতি শুটিং হয়েছে ওয়েব সিরিজ ‘মাফিয়া’র। আর এটি পরিচালনা করছেন অসংখ্য হিট ছবির পরিচালক শাহীন সুমন। এ ব্যাপারে রাহা তানহা খান বলেন, ওয়েব সিরিজের গল্পে আমার চরিত্রটি একজন সিনেমার হিরোইনের। আর এখানে আমার বিপরীতে আছেন অভিনেতা আনিসুর রহমান মিলন। যিনি কিনা এই গল্পে একজন মাফিয়া। ঘটনাচক্রে তার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই নিয়েই একের পর এক নানা ঘটনা ঘটতে থাকে।

‘মাফিয়া’ ওয়েব সিরিজের দৃশ্যধারণ ইতিমধ্যে শুরু করা হয়েছে। আগামী ২১ সেপ্টেম্বর থেকে কক্সবাজারে এই ওয়েব সিরিজটির শুটিংয়ে অংশ নিবেন রাহা তানহা খান। এতে একটানা ১০ দিনের শুটিং করবেন বলে জানান রাহা তানহা খান।শাহীন সুমনের নিজের গল্পে ‘মাফিয়া-লেটস প্লে’র চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

ওয়েব সিরিজের শুটিং শেষ করেই ‘ওস্তাদ’ সিনেমার শুটিং-এ অংশ নেবেন রাহা। এছাড়া নতুন আরও ৩ টি ছবিতে কাজের কথা চলছে বলে জানান তিনি। রাহা তানহা খানের মুক্তিপ্রাপ্ত ছবির মধ্যে রয়েছে জান্নাত, ভালোবাসা ডটকম, সারাংশে তুমি (মিউজিক্যাল)।

 

অর্থসূচক/এএইচআর