রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত ১

রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদের লিচু বাগান মসজিদের পাশে দুর্বৃত্তের ছুরিকাঘাতে হোসেন সিকদার (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পেশায় যাতায়াত বাস কাউন্টারের সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন।

আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে ভোর ৬টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত হোসেন সিকদারের বাড়ি কুমিল্লার মুক্তিনগর মাইনকারচর গ্রামে। দুই ছেলে ও পরিবার নিয়ে ধলপুর লিচু বাগান ৩৫/৪ নম্বর বাসায় থাকতেন। তার বাবা মৃত হয়রত আলী সিকদার।

নিহতের ভাতিজা ইয়াসিন সুলতান রাকিব গণমাধ্যমকে বলেন, চাচা গোলাপবাগে যাতায়াত পরিবহনের বাস কাউন্টারের ম্যানেজার ছিলেন। আজ ফজরের নামাজের আগেই তিনি বাসা থেকে বের হন গোলাপবাগ যাওয়ার জন্য। এসময় বাসার অদূরেই ছিনতাইকারীরা তার বুকের বাম পাশে ছুরিকাঘাত করে সঙ্গে থাকা টাকা ভর্তি হাত ব্যাগ, মানিব্যাগ ও মোবাইল নিয়ে পালিয়ে যায়।

‘পরে লোকজন তাকে পড়ে থাকতে দেখে বাসায় খবর দেয়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার ব্যাগে কাউন্টারের আনুমানিক ২০ থেকে ৩০ হাজার টাকা ছিল বলে ধারণা আমার।’

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

অর্থসূচক/কেএসআর