করোনায় আক্রান্ত ডেভিড উইলি

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ইংল্যান্ডের পেস বোলিং অলরাউন্ডার ডেভিড উইলি। আক্রান্ত হওয়ার আগে ইংলিশ কাউন্টি দল ইয়র্কশায়ারের হয়ে ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট ভাইটালিটি ব্লাস্টে খেলছিলেন তিনি।

উইলিসহ আরও চার ক্রিকেটারের করোনা পজিটিভ হওয়ার খবর পায় ইয়র্কশায়ার। এই চারজনকে সাথে সাথেই ১৪ দিনের জন্য আইসোলেশনে পাঠানো হয়েছে। বাকি তিন ক্রিকেটার হলেন ম্যাথিউ ফিশার, টম কোহলার-ক্যাডমোর এবং জশ পসিডেন। ইয়র্কশায়ারের জন্য এটা বড় ধরনের ধাক্কা, কেননা আসরের বেশ কয়েকটি ম্যাচে এই চার ক্রিকেটারকে পাচ্ছে না দলটি। আইসোলেশন পার করার পর পুনরায় করোনা রিপোর্ট নেগেটিভ আসলে তখনই দলের সঙ্গে যুক্ত হতে পারবেন তারা।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ডের টি-টোয়েন্টি দলে জায়গা পাননি উইলি। সেই সিরিজে খেলার জন্য জৈব সুরক্ষিত পরিবেশেও থাকতে হয়েছিল তাকে। জাতীয় দলে জায়গা না পেয়ে ইয়র্কশায়ারের হয়ে টি-টোয়েন্টি ব্লাস্টে যোগ দেন। যদিও দুই ম্যাচ খেলেই কমপক্ষে ১৪ দিনের বিরতিতে যেতে হচ্ছে ৩০ বছর বয়সী উইলিকে।

ইংল্যান্ডের হয়ে এখন পর্যন্ত ২৮ টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৩৪ উইকেট পেয়েছেন তিনি। আর ৪৯ টি ওয়ানডে খেলে শিকার করেছেন ৬০টি উইকেট। লোয়ার অর্ডারে ব্যাটিং করা উইলি ওয়ানডেতে দুটি হাফ সেঞ্চুরি করেছেন।

অর্থসূচক/এএইচআর