চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে প্রাণ গেল তিনজনের

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ঝড়-বৃষ্টির সময় পৃথক-পৃথক এলাকায় বজ্রপাতে প্রাণহানি হয় তাদের।

নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের নরেন্দ্রপুরের (ভোলা পাড়া) মফিজ উদ্দীনের ছেলে ও গরু ব্যবসায়ী জাহাঙ্গীর আলম (৪০), চরবাগডাঙ্গা ইউনিয়নের সোনাপট্টি গ্রামের ফরিদ উদ্দীনের ছেলে রফিকুল ইসলাম (৩২) ও দেবীনগর ইউনিয়নের নামো হরমা গ্রামের মোজাম্মেল হকের ছেলে ইসারুল হক (৩৪)।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, বাইসাইকেলযোগে বাড়ি ফেরার পথে সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের হরিশপুর গ্রামে বজ্রপাত হলে জাহাঙ্গীর আলম মারা যান। তিনি গরু কেনাবেচার কাজ করতেন। অন্যদিকে রফিকুল ইসলাম নিজ বাড়ির পেছনে খড়ের পালায় কাজ করার সময় বজ্রপাতে মারা যান। প্রায় একই সময়ে দেবীনগর নামো হরমা গ্রামের পাশে পদ্মা নদীতে মাছ ধরার সময় বজ্রপাত হলে ইসারুল হক অসুস্থ হয়ে পড়েন। তখন উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রওশন আলী জানান, নিয়ম অনুযায়ী নিহতদের পরিবারকে সরকারিভাবে সহায়তা করা হবে। সেই সঙ্গে তাদের দাফনের ব্যবস্থা করা হচ্ছে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.