শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০
Home App Home Page সৌরভ গাঙ্গুলীর চরিত্রে হৃতিক!

সৌরভ গাঙ্গুলীর চরিত্রে হৃতিক!

সৌরভ গাঙ্গুলীর চরিত্রে হৃতিক!

চলতি বছরের শুরু থেকেই শোনা যাচ্ছে ভারতের সাবেক অধিনায়ক ও বর্তমান বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলীর বায়োপিক তৈরি হতে চলেছে। এটির প্রযোজনা ও পরিচালনা করবেন করণ জোহর। তবে ছবিটি নিয়ে কোথাও কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি এখন পর্যন্ত।

তার ভিড়েই এবার গুঞ্জন ছড়িয়েছে ‘দাদা’খ্যাত এই তারকার চরিত্রে অভিনয় করবেন ‘বলিউড গ্রিকগড’খ্যাত হৃতিক রোশন।

নেহা ধুপিয়ার জনপ্রিয় টক শো ‘নো ফিলটার নেহা’-তে অতিথি হয়ে এসেছিলেন সৌরভ। সেখানে বায়োপিকের ব্যাপারে সৌরভকে প্রশ্ন করলেন তিনি হৃতিককে বডি বানানোর টিপস দেন। সেই উত্তরের ছোট্ট একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

এটি শেয়ার করেই সোশাল মিডিয়ার হৈ চৈ চলছে সৌরভের বায়োপিকে তার দাদার চরিত্রে হৃতিককে দাবি করে।

নেহার সেই শো-তে সৌরভকে প্রশ্ন করা হয়, ‘আপনার বায়োপিকের জন্য হৃত্বিক রোশন তো ভালো পছন্দ?’ জবাবে সৌরভ বলেন, ‘কিন্তু হৃতিককে তো সবার আগে আমার মতো বডি বানাতে হবে!’ সৌরভের এমন মজার মন্তব্যে হেসে গড়াগড়ি খান নেহা। সঙ্গে সৌরভের এমন মজার জবাব দারুণ পছন্দ হয়েছে নেটপাড়ার বাসিন্দাদেরও।

নেহার শো-তে সৌরভকে টিম ইন্ডিয়ার অন্দরের নানা বিষয়ে প্রশ্ন করেছেন নেহা। এবং নেহার সব প্রশ্নেরই উত্তর অত্যন্ত মজার ছলে দিয়েছেন সৌরভ। সবচেয়ে বেশি পার্টি করা খেলোয়াড়, অভিনেতা হতে পারতেন এমন খেলোয়াড়, সবচেয়ে বেশি গালিগালাজ করেন এমন খেলোয়াড়-সব ক্ষেত্রেই যুবরাজ সিংয়ের নাম বলেছেন সৌরভ।

অর্থসূচক/এমএস