সত্য ঘটনা অবলম্বনে তাদের ‘সাইকো লাভার’

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ওয়েব সিনেমা ‘সাইকো লাভার’। এটি পরিচালনা করেছেন সবুজ খান। ইতোমধ্যে ঢাকাসহ বিভিন্ন মনোরম লোকেশনে ওয়েব ফিল্মটির দৃশ্য ধারণ শেষ হয়েছে। এতে অভিনয় করেছেন চিত্রনায়ক জয় চৌধুরী, আফফান মিতুল ও চিত্রনায়িকা অরিন প্রমুখ। এটি মুক্তি দেওয়া হবে একটি ওটিটি প্ল্যাটফর্মে।

জয় চৌধুরী বলেন, এটি ওটিটি প্ল্যাটফর্মে আমার প্রথম কাজ। ছোট ভাই আফফান মিতুলের অনুরোধে কাজটা করা। আর গল্পটা রিয়েল স্ট্রোরি বেইজ তাই ভালো লেগেছে। বন্ধুত্বর মধ্যে কেউ সাইকো থাকলে তখন একটি দুর্ঘটনায় কতগুলো জীবন নষ্ট হয় তা এতে দেখা যাবে। আর ছেলে মেয়ে আসলে কখনো বন্ধু হয় না, কোন কোন ভালো লাগা বা ভালোবাসার টান থাকে। স্বার্থ ছাড়া বন্ধুত্ব হয় না। ওয়েব ফিল্মটি থেকে বর্তমান যুগের বন্ধুদের অনেক কিছু শেখার আছে। আশা করছি, কাজটি দর্শক পছন্দ করবেন।

গল্প প্রসঙ্গে তিনি বলেন, বন্ধুত্বের মধ্যে কেউ কেউ সাইকো থাকলে তখন একটি দুর্ঘটনায় কতগুলো জীবন নষ্ট হয় তাই এতে দেখা যাবে। আর ছেলে মেয়ে আসলে কখনো বন্ধু হয় না, ভালো লাগা বা ভালোবাসার টান থাকে। স্বার্থ ছাড়া বন্ধুত্ব হয় না। আশা করি বর্তমান যুগের বন্ধুদের ‘সাইকো লাভার’ থেকে কিছু শেখার আছে।

অর্থসূচক/এএইচআর