শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০
Home App Home Page ভাড়া বাসা থেকে মা-ছেলের রক্তাক্ত লাশ উদ্ধার

ভাড়া বাসা থেকে মা-ছেলের রক্তাক্ত লাশ উদ্ধার

ভাড়া বাসা থেকে মা-ছেলের রক্তাক্ত লাশ উদ্ধার

চট্টগ্রামের চান্দগাঁও এলাকার একটি বাসা থেকে মা-ছেলের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। পুরাতন চান্দগাঁও এলাকার রমজান আলী সড়কের সেরেস্তাদার শরাফত আলীর ভাড়া ঘর থেকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

নিহত দুজন হচ্ছে- গুলনাহার বেগম (৩৩) ও তাঁর শিশু ছেলে মো. রিফাত (৯)। তারা আধাপাকা ওই ঘরে ভাড়া থাকতেন। নিহত গুলনাহার অন্যের বাসায় কাজ করতেন। তাঁর মেয়ে পোশাক কারখানায় কাজ করেন। ঘটনার সময় মেয়ে কারখানায় ছিলেন। একই বাসায় ফারুক নামের একজন ব্যাচেলর সাত মাস ধরে আছেন। ঘটনার পর ফারুককে খুঁজছে পুলিশ।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার বিষয়টি জানিয়ে বলেন, সোমবার (২৪ আগস্ট) রাতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত মা-ছেলের লাশ উদ্ধার করে। দুই জনকে খুন করা হয়েছে। গুলনাহারের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে। ছেলে রিফাতের গলায় কাটা দাগ আছে। ভোতা কোনও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তাদের হত্যা করা হয়েছে। তবে কে বা কারা কী কারণে ঘটনাটি ঘটিয়েছেন এটি নিশ্চিত হতে পারিনি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানিয়েছে, গুলনাহারের মেয়ে ময়ূরী পোশাক কারখানায় কাজ করে। রাতে কারখানা থেকে বাসায় ফিরে দুই জনের মরদেহ দেখতে পায়। পরে সে চিৎকার দিলে প্রতিবেশিরা গিয়ে গুলনাহার বেগমের মরদেহ বাথরুমে এবং রিফাতের লাশ রান্না ঘরে দেখতে পায়। এরপর তারা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

 

অর্থসূচক/এএইচআর