মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের আহ্বায়ক ফয়সাল আহমেদ

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের আহ্বায়ক করা হয়েছে মুক্তিযোদ্ধার সন্তান ফয়সাল আহমেদকে। আর মুক্তিযোদ্ধার সন্তান শরীফুল ইসলামকে সদস্য সচিব করে আট সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।

এই সংগঠনটি জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল (জামুকা) কর্তৃক নামের অনুমোদিত মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে প্রতিষ্ঠিত একটি সংগঠন।

সম্প্রতি সংগঠনের মহাসচিব মোঃ শফিকুল ইসলাম বাবুর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মো: সোলায়মান মিয়ার অনুমতিতে এই কমিটির অনুমোদন করে কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।

আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন বীর মুক্তিযোদ্ধার সন্তান যথাক্রমে রাবেয়া জান্নাত, দেবাংশ রঞ্জন নন্দী, মো.শাহিন আল মামুন আজাদ, মো.দেলওয়ার হোসেন, লিনা খানম ও এমদাদুল ইসলাম চৌধুরী।

আহ্বায়ক কমিটিকে দুই মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির তালিকা পাঠানোর জন্য নির্দেশ প্রদান করেছে কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।

এছাড়াও গঠনতন্ত্রের আইন কানুন মেনে সংগঠন পরিচালনা করতে হবে। এই কমিটি বাতিল ও সংরক্ষণের ক্ষমতা রাখে কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল। গঠনতন্ত্র ও রাষ্ট্র বিরোধী কোন কাজে জড়িত থাকলে কমিটি বাতিল বলে গণ্য হবে এরুপ শর্ত উল্লেখ করে প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।

 

অর্থসূচক/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.