বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিভিন্ন ব্যাংকের শ্রদ্ধা
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিভিন্ন ব্যাংকের শ্রদ্ধা

জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচির পালন করেছে দেশের বাণিজ্যিক ব্যাংকগুলো। ৪৫তম শাহাদত বার্ষিকীতে আজ শনিবার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, মিলাদ ও দোয়াফিল এবং আলোচনা সভার আয়োজন করে বিভিন্ন ব্যাংক।

জাতীয় শোক দিবস উপলক্ষে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংক ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ এর নেতৃতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এর আগে ব্যবস্থাপনা পরিচালকের নেতৃত্বে  ব্যাংকের প্রধান কার্যালয়ে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। পরে তিনি পবিত্র কোরআন পাঠ  ও মিলাদ মাহফিলে অংশ নেন।

এমডি ওবায়েদ উল্লাহ আল মাসুদ বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত হয়ে সবাইকে কাজ করার আহবান জানান। এ সময় ১৫ আগস্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাতের জন্য দোয়া করা হয়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, খন্দকার আতাউর রহমান, অরুন কান্তি পাল, মহাব্যবস্থাপক মো. শফিকুল ইসলাম, অশোক কুমার সিংহ রায়, খাঁন ইকবাল হোসেনসহ ব্যাংকের উর্ধতন কর্মকর্তারা। রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন সিবিএ’র পক্ষ থেকেও  জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা  জানানো হয়।

বেসরকারি এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস -২০২০ যথাযোগ্য মর্যাদায় পালন করেছে। শনিবার ব্যাংকের প্রধান কার্যালয়ে এ উপলক্ষ্যে এক শোকসভার আয়োজন করা হয়।

শোকসভায় মুখ্য আলোচক হিসেবে ভিডিও কনফারেন্সে  যুক্ত ছিলেন  একুশে পদকপ্রাপ্ত লেখক ও গবেষক, বঙ্গবন্ধু পরিষদ, যুক্তরাষ্ট্র শাখার সভাপতি ও এনআরবিসি ব্যাংকের পরিচালক বীর মুক্তিযোদ্ধা ড. নুরুন নবী। বিশেষ আলোচক হিসেবে ভিডিও কনফারেন্সে যোগ দেন বঙ্গবন্ধু পরিষদ, রাশিয়া শাখার সভাপতি ও ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান জনাব রফিকুল ইসলাম মিয়া আরজু, অনুষ্ঠানস্থলে  উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ রাশিয়া শাখার সাধারণ সম্পাদক  ও ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল।  ভিডিও কনফারেন্সে ছিলেনে বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব ও ব্যাংকের পরিচালক মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, প্রতিষ্ঠিাতা চেয়ারম্যান ফরাছত আলী। নির্বাহী কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আদনান ইমাম, পরিচালক  মোহাম্মদ ওলিউর রহমান, পরিচালক একেএম মোস্তাফিজুর রহমান, স্পন্সর, শেয়ারহোল্ডারবৃন্দ এবং ব্যাংকের সকল শাখার কর্মকর্তাবৃন্দ যুক্ত ছিলেন।

 

জাতীয় শোক দিবসে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বেসিক ব্যাংকের পরিচালক মো. রাজীব পারভেজ ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ রফিকুল আলম এর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় ব্যাংকের মহাব্যবস্থাপকবৃন্দ, ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বঙ্গবন্ধু পরিষদ-বেসিক ব্যাংকের নেতৃবৃন্দ এবং সিবিএ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে রাষ্ট্রায়ত্ব সোনালী ব্যাংক ও জনতা ব্যাংক।

অর্থসূচক/জেডএ/এমএস

এই বিভাগের আরো সংবাদ