দলে যোগ দিচ্ছেন 'নেগেটিভ' হাফিজ
রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

দলে যোগ দিচ্ছেন ‘নেগেটিভ’ হাফিজ

মোহাম্মদ হাফিজ কোভিড-১৯ নেগেটিভ প্রমাণিত হয়েছেন। এর ফলে দলের সঙ্গে যোগ দিতে আর কোনো বাধা নেই তার। গত ১২ আগস্ট এই অলরাউন্ডার গলফ কোর্সে এক অপরিচিতার সঙ্গে ছবি তুলেন। এরপর তাঁকে স্বেচ্ছা আইসোলেশনে পাঠানো হয়।

হোটেলের কাছের গলফ কোর্সে পাকিস্তানি ক্রিকেটারদের যাওয়ার অনুমতি ছিল। যদিও সেখানে বাইরের কারো সংস্পর্শে আসা বারণ ছিল। হাফিজ এই নিয়মের তোয়াক্কা না করে, এক বৃদ্ধ মহিলার সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলেছেন।

এরপর সামাজিক যোগাযোগ-মাধ্যমে সেই ছবি পোস্টও করেন তিনি। ক্যাপশনে লিখেন, ‘প্রেরণাদায়ী এক তরুণীর দেখা পেলাম আজ সকালে গলফ কোর্সে। তার বয়স ৯০-এর বেশি, তবে সুখী ও স্বাস্থ্যকর জীবন তার। দারুণ রুটিন!’

হাফিজের এমন কাণ্ড চোখ এড়ায়নি নিরাপত্তায় নিয়জিতদের। এক বিজ্ঞপ্তিতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে জানানো হয় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হাফিজকে আইসোলেশনে পাঠানো হয়েছে। দলের সঙ্গে যোগ দেয়ার আগে তাঁকে কোভিড-১৯ নেগেটিভ প্রমাণিত হতে হবে। এমন কান্ডের ফলে সাউদাম্পটন টেস্টের দলে রাখা হয়নি হাফিজকে। কিছুদিন আগেই ‘জৈব সুরক্ষা’ বলয় ভেঙে বাড়িয়ে গিয়ে এক টেস্ট থেকে বাদ পড়েছিলেন জফরা আর্চার।

এরপর কাউন্টি দল কেন্টের ব্যাটসম্যান জর্ডান কক্স ডাবল সেঞ্চুরির পর ভক্তদের সঙ্গে ছবি তুলে দল থেকে বাদ পড়েছেন। এবার একই কান্ড করে আলোচনার জন্ম দিয়েছেন পাকিস্তানি এই অলরাউন্ডার।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ