সঞ্জয় দত্তকে নিয়ে যা বললেন স্ত্রী মান্যতা

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ফুসফুস ক্যানসারে ভুগছেন। গতকাল (১১ আগস্ট) রাতে এ তথ্য প্রকাশ্যে আসে। এদিকে করোনার কারণে সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা দত্ত দুই সন্তান নিয়ে দুবাইতে আটকা পড়েছেন। দুঃসময়ে প্রিয় মানুষের পাশে উপস্থিত নেই মান্যতা। সঞ্জয় ভক্তদের উদ্দেশ্যে আজ (১২ আগস্ট) দুবাই থেকে মান্যতা লিখিত একটি বিবৃতি দিয়েছেন।

এতে মান্যতা দত্ত বলেন—যারা সঞ্জুর (সঞ্জয় দত্ত) দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করেছেন, তাদের প্রত্যেককে ধন্যবাদ জানাই। এ দুঃসময় কাটিয়ে উঠতে শক্তি ও প্রার্থনা প্রয়োজন। বিগত বছরে আমাদের পরিবার অনেক কিছু মোকাবিলা করেছে। আমি আত্মবিশ্বাসী, এই দুঃসময়ও কাটিয়ে উঠবো।

ভক্তদের প্রতি অনুরোধ জানিয়ে মান্যতা লিখেছেন—ভক্তদের বিনীতভাবে অনুরোধ করছি, আপনারা অনাকাঙ্ক্ষিত কোনো গুজব ছড়াবেন না। বরং আপনাদের ভালোবাসা, সাপোর্ট দিয়ে আমাদের সহযোগিতা করুন। সঞ্জু (সঞ্জয় দত্ত) সবসময়ই একজন যোদ্ধা এবং আমাদের পরিবারও তাই। চ্যালেঞ্জ কাটিয়ে উঠে সামনে এগিয়ে যাওয়ার জন্য ঈশ্বর আবারো আমাদের পরীক্ষার জন্য পছন্দ করেছেন।

সঞ্জয় দত্তের ঘনিষ্ঠ এক বন্ধু বলেন—সঞ্জয়ের ক্যানসার এখন তৃতীয় স্টেজে রয়েছে। এটি নিরাময়যোগ্য। এখন দ্রুত তার চিকিৎসা প্রয়োজন।

গত ৮ আগস্ট সন্ধ্যায় শ্বাসকষ্টের সমস্যা দেখা দিলে সঞ্জয় দত্তকে লিলাবতি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছিল। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় গত ১০ আগস্ট হাসপাতাল থেকে বাসায় ফিরেন তিনি।

তবে গতকাল (১১ আগস্ট) বিকালে এক টুইটে ৬১ বছর বয়েসি সঞ্জয় দত্ত জানান, আরো চিকিৎসার জন্য কিছুদিন অভিনয় থেকে দূরে থাকবেন।

সঞ্জয় দত্তের পরবর্তী সিনেমা ‘সড়ক টু’। আজ সিনেমাটির ট্রেইলার মুক্তি পেয়েছে। আগামী ২৮ আগস্ট ডিজনি-হটস্টারে মুক্তি পাবে এটি।

অর্থসূচক/এমএস