চুয়াডাঙ্গায় করোনায় আক্রান্ত আরও ৪০ জন
সোমবার, ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

চুয়াডাঙ্গায় করোনায় আক্রান্ত আরও ৪০ জন

চুয়াডাঙ্গায় দিন দিন বৃদ্ধি পাচ্ছে কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা। গেল ২৪ ঘণ্টায় এ জেলায় নতুন করে আরও ৪০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্তের শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৫৬ জনে। সুস্থ হয়েছেন ৪২২ জন ও মারা গেছেন ১২ জন।

আজ সোমবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গেল ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৭৬ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে ৪০ জন করোনাভাইরাসে  আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে  চুয়াডাঙ্গা সদর উপজেলার  ২৪ জন, আলমডাঙ্গা উপজেলার ৯ জন ও দামুড়হুদা উপজেলার সাতজন রয়েছেন।

তিনি আরও জানান, চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ৩৬ জন ও হোম আইসোলেশনে ৩৮১ জন চিকিৎসা নিচ্ছেন। নমুনা দিয়ে যারা জনসাধারণের মাঝে ঘুরছেন তাদের অনেকেরই রিপোর্ট আসছে কোভিড-১৯ পজিটিভ।

উল্লেখ্য, গেল ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হন ইতালিফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়। জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৮৫৬ জন নারী-পুরুষ। এর মধ্যে সুস্থ হয়েছেন ৪২২ জন ও মারা গেছেন ১২ জন।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ