নাসির কাসেমের সহযোগিতায় বন্যার্তদের পাশে নায়ক নাদিম
সোমবার, ১০ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

নাসির কাসেমের সহযোগিতায় বন্যার্তদের পাশে নায়ক নাদিম

করোনা পরিস্থিত স্বাভাবিক হতে না হতেই আবার শুরু হয়েছে বন্যা। ইতো মধ্যে দেশের বিভিন্ন অঞ্চল বন্যা প্লাবিত হয়েছে। বেশ কষ্টে দিন কাটাচ্ছে সেই সব এলাকার মানুষ। সম্প্রতি শরীয়তপুরের বিভিন্ন এলাকায় বন্যার্তদের পাশে সহযোগিতার হাট বাড়িয়ে দিয়েছেন চিত্র নায়ক নাদিম। বর্তমানে নাদিম অবস্থান করছেন নিজ গ্রাম শরীয়তপুর। আর সেখানেই বন্যা কবলিত গ্রামগুলোতে যেখানে তিনি ঈদ উপহার সামগ্রী বিতরণ করছেন। প্রায় দেড়শো বাড়িতে তিনি এই উপহার পাঠিয়েছেন এবং আরো ৬০-৭০ টি বাড়িতে পৌঁছে দিবেন নিত্য প্রয়োজনী সামগ্রী।এই মহান কাজে তার সাথে যুক্ত ছিলেন কানাডিয়ান প্রবাসী ব্যাবসায়ী নাসির কাসেম।

নাদিম জানান, আলহামদুলিল্লাহ এইমাত্র আমাদের গ্রামের দরিদ্র অসহায়,নদী ভাঙ্গা ও বন্যা প্লাবিত মানুষের জন্য প্রায় ২০০ টি পরিবারের কাছে ঈদ উপহার পৌঁছে দিতে সক্ষম হয়েছি। সীমাহীন কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রিয় বড় ভাই কানাডা প্রবাসী দানবীর নাসির কাসেম প্রতি সঠিক পরামর্শ এবং সহযোগিতা করার জন্য।ধন্যবাদ দিয়ে ছোট করবো না আমার গ্রামের ছোট ভাই বন্ধুদের যারা সারাদিন অক্লান্ত পরিশ্রম করে গরিব অসহায় মানুষের মাঝে ত্রাণ পৌছে দিয়েছেন।হে আল্লাহ আমাদের সবাইকে করোনা ভাইরাস, নদী ভাঙ্গন এবং বন্যার ভয়াবহতা থেকে রক্ষা করুন ! আমিন। স্থান:-কাথুরিয়া,পালেরচর, জাজিরা, শরীয়তপুর।

এদিকে, কানাডিয়ান প্রবাসী ব্যাবসায়ী নাসির কাসিম গত তিন মাস ধরে বাংলাদেশের ঢাকা, চট্টগ্রাম, নোয়াখালী, তে প্রায় তিন হাজার পরিবারকে খাদ্য সহয়তা দিয়েছেন যা এখনো অব্যাহত রেখেছেন ধারাবাহিক ভাবে।অনেক অসহায় রোগীর হাসপাতালের বিল পরিশোধ করেছেন। পুলিশ, ডাক্তার, নার্সদের জন্যে পিপিই দিয়েছেন।অনেকজনকে বিকাসে নগদ অর্থ সহয়তা দিয়ে মানবতার উজ্জল দৃষ্টান্ত স্হাপন করেছেন। এসব কিছু নিজ অর্থ ব্যায় করে যাচ্ছেন বর্তমান কানাডায় থেকেও। কোভিট-১৯ আক্রান্ত ও ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে আহবান জানিয়েছেন তিনি।বিত্তশালীরা এগিয়ে আসতে হবে।প্রয়োজন ভেন্টিলেটর আই সি ও বেড,এবং অক্সিজেন সিলেন্ডার।এগুলো সবাই মিলে করা দরকার।সরকার একার পক্ষে সম্ভাব নয়।

এই বিভাগের আরো সংবাদ