গ্রীণডেল্টা ইন্স্যুরেন্সের দ্বিতীয় প্রান্তিক প্রকাশ
সোমবার, ১০ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

গ্রীণডেল্টা ইন্স্যুরেন্সের দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি গ্রীণডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২০-জুন’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

বৃহস্পতিবার (৩০ জুলাই) অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় এই প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়।

কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

দ্বিতীয় প্রান্তিকে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৬৫ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ৪১ পয়সা।

দুই প্রান্তিক মিলিয়ে (জানুয়ারি’২০-জুন’২০) কোম্পানিটির সমন্বিত ইপিএস হয়েছে ১ টাকা ৬৩ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ১ আকা ২৪ পয়সা।

অন্যদিকে দ্বিতীয় প্রান্তিকে এককভাবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (Solo EPS) হয়েছে ৭৬ পয়সা। আগের বছর একই সময়ে সলো ইপিএস হয়েছিল ৪৬ পয়সা।

প্রথম দুই প্রান্তিকে এককভাবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (Solo EPS) হয়েছে ১ টাকা ৮০ পয়সা। আগের বছর একই সময়ে সলো ইপিএস হয়েছিল ১ টাকা ২৮ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ১ টাকা ৪৪ পয়সা। আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ১ টাকা ৫২ পয়সা।

green delta insurance

গ্রীন ডেলটা ইন্স্যুরেন্স লিমিটেডের লোগো।

গত ৩০ জুন, ২০২০ তারিখে সমন্বিতভাবে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয় ৭০ টাকা ৪৩ পয়সা। আর এককভাবে ছিল ৬৮ টাকা ৪৪ পয়সা।

অর্থসূচক/এসএ/

এই বিভাগের আরো সংবাদ