'বন্দুকযুদ্ধে' সাবেক ইউপি চেয়ারম্যান নিহত
বৃহস্পতিবার, ১৩ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

‘বন্দুকযুদ্ধে’ সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

খুলনার রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল মুন্সি ওরফে মীনা কামাল ওরফে ফাটাকেষ্ট (৫২) র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পিস্তল, গুলি, ছুরি ও বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

আজ (৩০ জুলাই) ভোরে রামপালের জিরো পয়েন্টে তাপ বিদ্যুৎ কেন্দ্রে প্রবেশ মুখে এ ঘটনা ঘটে। তিনি এলাকায় শীর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত ছিলেন। নৈহাটি ইউনিয়নের বাগমারা গ্রামের পীর হুজুর খ্যাত মিনহাজ উদ্দিন ওরফে মিনা মৌলভির ছেলে মিনা কামাল।

র‌্যাব-৬ এর কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল ফিরোজ এ ঘটনা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদ পেয়ে র‌্যাব সদস্যরা রামপাল এলাকায় অভিযান পরিচালনা করছিল। ভোররাতে জিরো পয়েন্ট এলাকায় ঘিরে ধরলে কামাল র‌্যাব সদস্যদের ওপর গুলি চালায়। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে কামালে গুলিবিদ্ধ অবস্থায় ধরা হয়। তাকে দ্রুত রামপাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কামাল তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার নামে হত্যা, নারী নির্যাতন, মাদকসহ বিভিন্ন আইনে ২৫টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, গুলি, ডেগার, ৫০০ পিস ইয়াবা, নগদ ৬৬ হাজার টাকা জব্দ করা হয়েছে বলেও তিনি জানান।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ