মার্কেন্টাইল ব্যাংকের দুইটি উপশাখা উদ্বোধন

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড আধুনিক ও সহজতর ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে ঢাকায় ‘মাটিকাটা উপশাখা’ ও উত্তরবঙ্গে ‘পঞ্চগড় উপশাখা’ উদ্বোধন করেছে।

আজ (০৩ নভেম্বর) ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি প্রধান অতিথি হিসেবে প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্ল্যাটফর্মে ফিতা কেটে ২টি উপশাখার উদ্বোধন করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ.এস.এম. ফিরোজ আলম, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এম. আমানউল্লাহ, পরিচালকবৃন্দ আকরাম হোসেন (হুমায়ুন), মোশাররফ হোসেন ও এম. এ খান বেলাল।

উপশাখা উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের এএমডি মতিউল হাসান, ডিএমডিবৃন্দ আদিল রায়হান, শামীম আহম্মদ ও হাসনে আলম, সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডি, এসইভিপি শাহ মোঃ সোহেল খুরশীদ, কোম্পানি সেক্রেটারি আবু আসগার জি. হারুনী, অনলাইন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক খান মোঃ আকতারুজ্জামান ও হাজী হানিফসহ আমন্ত্রিত অতিথি ও গ্রাহকবৃন্দ, ২টি উপশাখার নিয়ন্ত্রণকারী শাখাপ্রধানগণ, উপশাখার ইনচার্জগণ ও ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ। এছাড়াও ভার্চুয়ালী সংযুক্ত ছিলেন ব্যাংকের  সকল জোনাল হেড, শাখা প্রধান ও উপশাখার ইনচার্জবৃন্দ।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.