ষড়যন্ত্র করে বিএনপিকে ধ্বংস করা যাবে না: রিজভী
রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ষড়যন্ত্র করে বিএনপিকে ধ্বংস করা যাবে না: রিজভী

এ দেশের মাটি ও মানুষের সঙ্গে বিএনপির সম্পর্ক তাই ষড়যন্ত্র করে বিএনপিকে ধ্বংস করা যাবে না বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রোববার (২৬ জুলাই) জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে খিলগাঁওয়ে বালু নদীর মোহনায় উন্মুক্ত জলাশয়ে মৎস্য পোনা অবমুক্ত করার পর তিনি এ মন্তব্য করেন। জাতীয়তাবাদী মৎস্যজীবী দল এ কর্মসূচির আয়োজন করে।

রিজভী বলেন, পুলিশ দিয়ে, মিথ্যা মামলা দিয়ে, আমাদের বঞ্চিত করতে পারবে না, আমাদের ধ্বংস করতে পারবে না, আমরা জেগে উঠবো কারণ আমরা মানুষের পক্ষে, জনগণের পক্ষে, জনগণের আর্থিক উন্নয়নের পক্ষে আছি। তাই যতই দেশি-বিদেশি ষড়যন্ত্র হোক এই জাতীয়তাবাদী দলকে ধ্বংস করা যাবে না। এদের সম্পর্ক মাটি ও মানুষের সাথে।

এসময় উপস্থিত ছিলেন মৎস্যজীবী দলের সভাপতি মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মাহতাব, সদস্য সচিব আব্দুর রহিম, যুগ্ম আহ্বায়ক সেলিম মিয়া, জাকির হোসেন খান, ওমর ফারুক পাটোয়ারী, হাবিবুল হক হাবিব,  কবির উদ্দিন মাস্টার, জহিরুল ইসলাম, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কাজী ইফতেখায়রুজ্জামান শিমুল, স্বেচ্ছাসেবক দলের মোর্শেদ আলম, মৎস্যজীবী দলের সদস্য আমির হোসেন প্রমুখ।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ