ন্যাশনাল হাউজিংয়ের লভ্যাংশ অনুমোদন

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টস্ লিমিটেড এর ২৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার (০২ জুন) দুপুর ১২.০০টায় অন লাইনের মাধ্যমে এ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত বার্ষিক সাধারণ সভায় ২০২১ সালের জন্য ১৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে প্রতিষ্ঠানটি, উল্লেখ্য যে, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স ২০২০ সালেও ১৫ শতাংশ নগদ লভ্যাংশ প্রদান করেছিল।

সভায় সভাপতিত্ব করেন কোম্পানীর চেয়ারম্যান জনাব মাহবুবুর রহমান এবং সভায় উপস্থিত ছিলেন কোম্পানীর ভাইস-চেয়ারম্যান সৈয়দ এম আলতাফ হোসেন, অডিট কমিটির চেয়ারম্যান জনাব আব্দুল মুঈদ চৌধুরি, পরিচালকবৃন্দ, উদ্যোগক্তাগণ, উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডারবৃন্দ এবং সাথে উপস্থিত ছিলেন কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ শামসুল ইসলাম ও কোম্পানী সেক্রেটারী জনাব মোঃ সরোয়ার কামাল এফসিএস।

কোম্পানীর উত্তোরোত্তর সমৃদ্ধির ধারা বজায় রাখার জন্য শেয়ারহোল্ডারবৃন্দ কোম্পানীর সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন ।

ন্যাশনাল হাউজিং দেশের অন্যতম বৃহৎ আর্থিক প্রতিষ্ঠানগুলোর একটি যাহা ৩টি ব্যাংক, ৭টি ইন্স্যুরেন্স এবং ৫টি কর্পোরেট বডির পৃষ্ঠপোষকতায় গঠিত এবং যা প্রধানত গৃহ ঋণ ব্যবসার সাথে জড়িত।

কোম্পানীর মোট শেয়ারহোল্ডার ইকুইটি ৩১শে ডিসেম্বর ২০২১ইং পর্যন্ত ২,১৮২.২৩ মিলিয়ন টাকা এবং একই তারিখে কোম্পানী ২৬১.২৮ মিলিয়ন টাকা কর-পরবর্তী মুনাফা আয় করেছে, কোম্পানীর শেয়ার প্রতি আয় ২.২৩ টাকা এবং নীট সম্পদের শেয়ার প্রতি মূল্য ১৮.৬৫ টাকা ।

অর্থসূচক/এমআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.