শনিবার, অক্টোবর ৩১, ২০২০
Home App Home Page ওষুধ কিনতে এসে ফার্মেসিতেই মৃত্যু, কাছে এল না কেউ

ওষুধ কিনতে এসে ফার্মেসিতেই মৃত্যু, কাছে এল না কেউ

ওষুধ কিনতে এসে ফার্মেসিতেই মৃত্যু, কাছে এল না কেউ

শ্বাসকষ্ট হওয়ায় ওষুধ কিনতে ফার্মেসিতে এসেছিলেন এক ব্যক্তি। কিন্তু ওষুধ কিনে ফার্মেসি থেকে বের হতে গিয়ে পড়ে যান। ধীরে ধীরে মৃত্যু হয় তার। এরপর ওই ব্যক্তির লাশ টানা ছয় ঘণ্টা পড়েছিলো খোলা রাস্তায়। ফার্মেসির মালিক থেকে স্থানীয়রা সেই সময়ের মধ্যে একাধিক বার পুলিশ, হাসপাতাল, কোভিড হেল্পলাইনে ফোন করেছিলেন। তবে করোনা আতঙ্কে কেউ সাহস করে সাহায্য করতে এগিয়ে আসেননি।

ভারতের বিহারের ভাগলপুরে গতকাল বুধবার (১৫ জুলাই) এই মর্মান্তিক ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছেন, ওষুধের দোকানে এসে হঠাৎ ওই ব্যক্তি অসুস্থ হয়ে পড়ে যান। আর উঠে দাঁড়াতে পারেননি। সেই অবস্থাতেই তার মৃত্যু হয়। পুলিশকে খবর দেওয়া হলেও দীর্ঘক্ষণ পরে পুলিশ ঘটনাস্থলে আসে।

ওই ফার্মেসির মালিক মোহাম্মদ মুস্তাক খান জানিয়েছেন, মৃত ওই ব্যক্তি অ্যাজমার ইনহেলার কিনতে এসেছিলেন। ইনহেলার কেনার পর দোকান থেকে বের হতে গিয়ে পড়ে যান ওই ব্যক্তি। কিন্তু করোনা সংক্রমণের ভয়ে কেউ তাকে তোলার সাহস দেখাননি। তিনি জানান, অ্যাম্বুলেন্সে ফোন করা হয়, তারা এসেছিল কিন্তু তাকে না নিয়েই ফিরে যায়। পুলিশ এসেও ফিরে যায়। তারপর ছয় ঘণ্টা ওভাবেই পড়েছিল লাশ।

মুস্তাক বলেন, আমি স্থানীয়দের অনেকের কাছে আবেদন করেছি। কোভিড হেল্পলাইনে ফোন করেছি। পুলিশকে জানিয়েছি। ফার্মেসির সামনে জড়ো হওয়া অনেককেই বলেছি সহযোগিতার জন্য। কিন্তু কেউ এগিয়ে আসেনি।

শেষ পর্যন্ত ডেপুটি মেয়রের সাহায্যপ্রার্থী হলে, তার নির্দেশে ছয় ঘণ্টা পর পৌরসভার লোক আসে। পিপিই কিট পরে কর্মীরা লাশ তুলে নিয়ে যান।

সূত্র: নিউজ ১৮

অর্থসূচক/এসএস/কেএসআর