হোম কোয়ারেন্টিনে সৌরভ

বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলির ভাই স্নেহাশিস গাঙ্গুলি করোনা সংক্রমিত হয়েছেন। যার কারণে হোম কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে সৌরভের পুরো পরিবারকে!

গত মাসেই সৌরভের পরিবারে হানা দেয় কোভিড-১৯ তথা করোনা ভাইরাস। আক্রান্ত হন সৌরভের ভাইয়ের বউ। সে যাত্রায় অবশ্য কিছুটা নির্ভার ছিলেন সৌরভ ও স্নেহাশিস। কেননা কলকাতার মহারাজের বেহালারা বাড়িতে হানা দিতে পারেনি মরণঘাতি করোনা।

কিন্তু এবার পার পেলেন না ক্রিকেট অ্যাসোসিয়েশান অব বেঙ্গলের (সিএবি) সেক্রেটারি স্নেহাশিস। ভাইয়ের সঙ্গে একই বাসায় থাকার কারণে হোম কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে সৌরভের পরিবারকেও। কয়েকদিন ধরেই অসুস্থতা অনুভব করেন স্লেহাশিস। হালকা জ্বরের সঙ্গে গলা ব্যথাও আছে তাঁর। করোনা সংক্রমিত হওয়ার পর তাঁকে বেলভিউ নার্সিংহোমে ভর্তি করানো হয়।

এদিকে স্নেহাশিসের করোনা আক্রান্ত হওয়ার পর সিএবি সভাপতি অভিষেক ডালমিয়াও হোম কোয়ারান্টাইনে থাকবেন- এমন সংবাদ প্রকাশ করছে ভারতের মিডিয়াগুলো। কেননা কয়েকদিন আগে কলকাতা পুলিশের বৈঠকে স্লেহাশিস ও ডালমিয়া একসঙ্গে যোগ দেন। এছাড়া দাপ্তরিক বিভিন্ন কাজ একসঙ্গে করেছেন এই দুজন।

অর্থসূচক/এএইচআর