পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতাকে নৃশংসভাবে হত্যা
বুধবার, ৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতাকে নৃশংসভাবে হত্যা

রাইড শেয়ারিং অ্যাপ পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহকে (৩৪) যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক নগরীর ম্যানহাটনে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। মঙ্গলবার শহরের ম্যানহাটন এলাকার নিজ অ্যাপার্টমেন্ট থেকে তার ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ।

ফাহিম গত বছর ২ দশমিক ২ মিলিয়ন ডলার (বাংলাদেশি টাকায় ১৮ কোটি ৫৮ লাখ ৫৮ হাজার ৪৮৬ টাকা) দিয়ে ম্যানহাটনের ডাউনটাউনে এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টটি কেনেন। পুলিশ কর্মকর্তা সার্জেন্ট কার্লোস নিভস নিউইয়র্ক ডেইলি নিউজকে বলেন, ওই অ্যাপার্টমেন্ট থেকেই তার খণ্ডবিখণ্ড অঙ্গপ্রত্যঙ্গ উদ্ধার করা হয়েছে। ‘ঘটনাস্থলে আমরা খণ্ড দেহ, বিচ্ছিন্ন করা মাথা ও হাত-পা পেয়েছি। সবকিছু এখনও সেখানে আছে।

ফাহিমের বোন তাঁর খোঁজ না পেয়ে ৯১১-এ ফোন করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এরপর পুলিশ এসে অ্যাপার্টমেন্টের ৭ম তলা থেকে তার মরদেহ উদ্ধার করে।

১৯৮৬ সালে জন্ম ফাহিমের। তাঁর বাবা সালেহ উদ্দিন বড় হয়েছেন চট্টগ্রামে আর মা নোয়াখালীতে। যুক্তরাষ্ট্রের বেন্টলি বিশ্ববিদ্যালয়ে ইনফরমেশন সিস্টেম পড়াশোনা করতেন ফাহিম। থাকতেন নিউইয়র্কের ম্যানহাটনে। তিনি বাংলাদেশের জনপ্রিয় রাইড শেয়ার অ্যাপ পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা। ফাহিম নাইজেরিয়া আর কলম্বিয়ায়ও এমন আরো দুটি রাইড শেয়ারিং অ্যাপ কোম্পানির মালিক।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ