আল-আরাফাহ ইসলামী ব্যাংকের ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত
বুধবার, ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আল-আরাফাহ ইসলামী ব্যাংকের ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের ৭ দিনব্যাপী অর্ধবার্ষিক ভার্চুয়াল ব্যবসা উন্নয়ন সম্মেলন ১২ জুলাই, রোববার শুরু হয়েছে। ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবু প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল সম্মেলনের উদ্বোধন করেন। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ৭ দিনব্যাপী অর্ধবার্ষিক ভার্চুয়াল ব্যবসা উন্নয়ন সম্মেলন উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবু। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরীর সভাপতিত্বে ভার্চুয়াল সভায় ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, শীর্ষ নির্বাহীগণ এবং ১০টি কর্পোরেট শাখার ব্যবস্থাপকবৃন্দ অংশগ্রহণ করেন।

ভার্চুয়াল সভায় উপব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুল করিম, এস. এম. জাফর, মোহাম্মদ জুবায়ের ওয়াফা, শাব্বির আহমেদ, মোঃ শফিকুর রহমান, জোনাল হেড এবং ব্যাংকের শীর্ষ নির্বাহীগণ উপস্থিত ছিলেন। ভার্চুয়াল সম্মেলনের প্রথম দিনে ব্যাংকের ১০টি কর্পোরেট শাখার ব্যবস্থাপকবৃন্দ অংশগ্রহণ করেন। ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি নিয়ে ব্যবস্থাপনা কর্তৃপক্ষ শাখা ব্যবস্থাপকবৃন্দের সঙ্গে আলোচনা করেন।

উল্লেখ্য, অনিরীক্ষিত তথ্য অনুযায়ী ২০২০ সালের প্রথম ৬ মাসে ব্যাংকের মোট আমানতের পরিমাণ দাঁড়িয়েছে ৩২,৫৩৯ কোটি টাকা। এ সময় ব্যাংকের বিনিয়োগ হয়েছে ৩০,২৭৫ কোটি টাকা।

 

এই বিভাগের আরো সংবাদ