সাহেদ-সাবরিনার ব্যাংক হিসাব জব্দ
মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

সাহেদ-সাবরিনার ব্যাংক হিসাব জব্দ

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিম এবং জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরীর ব্যাংক হিসাব জব্দ করা হয়েছে।


জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কেন্দ্রীয় গোয়েন্দা সেল (সিআইসি) তাদের ব্যাংক হিসাব জব্দ করে। এর পাশাপাশি তাদের নামে থাকা ব্যাংক হিসাবের যাবতীয় তথ্য সাত দিনের মধ্যে জানানোর জন্য সব তফসিলি ব্যাংককে চিঠি দেওয়া হয়েছে।
এনবিআরের সিআইসি থেকে রোববার (১২ জুলাই) বিকেলে তাদের ব্যাংক হিসাব জব্দ করার জন্য সব ব্যাংককে চিঠি দেওয়া হয়েছে।
এ ছাড়া ডা. সাবরিনা চৌধুরীর স্বামী জেকেজির প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল হক চৌধুরী ও রিজেন্ট হাসপাতালের পরিচালক ইব্রাহিম খলিলের ব্যাংক হিসাবও জব্দ করা হয়েছে।

নামপ্রকাশে অনিচ্ছুক এক এনবিআর কর্মকর্তা আজ সোমবার (১৩ জুলাই) গণমাধ্যমকে বলেন, বাংলাদেশ ব্যাংকের অধীন ফাইন্যান্সিয়াল ইনটেলিজেন্ট ইউনিটের (বিএফআইইউ) নির্দেশনা মোতাবেক তাদের ব্যাংক হিসাব জব্দ করা হয়েছে। এনবিআরের কেন্দ্রীয় গোয়েন্দা সেল (সিআইসি) তাদের ব্যাংক হিসাব জব্দ করেছে। কর নথিতে থাকা তাদের আয়-ব্যয় খতিয়ে দেখতেই এ উদ্যোগ নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, এ ব্যাপারে সব তফসিলি ব্যাংককে চিঠি দেওয়া হয়েছে। ওই চিঠিতে আাগামী সাতদিনের মধ্যে তাদের নামে থাকা ব্যাংক হিসাবের যাবতীয় তথ্য জানাতে বলা হয়েছে।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ