দ্বিতীয় দিন পুরোটাই নিজের করে নিলেন হোল্ডার
বুধবার, ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

দ্বিতীয় দিন পুরোটাই নিজের করে নিলেন হোল্ডার

সাউদ্যাম্পটন টেস্টের দ্বিতীয় দিনের পুরোটাই নিজের নামে করে নিলেন জেসন হোল্ডার। ক্যারিয়ার সেরা বোলিংয়ের পাশাপাশি তিনটি সফল রিভিউ নিয়ে এদিনের সেরা পারফর্মার তিনি। তাঁর দারুণ বোলিংয়ে ২০৪ রানে থেমেছে ইংল্যান্ড। জবাবে ওয়েস্ট ইন্ডিজ করেছে এক উইকেটে ৫৭ রান।

ক্যারিবিয়ানদের হয়ে তৃতীয় দিনের খেলা শুরু করবেন ক্রেইগ ব্র্যাথওয়েট (২০*) এবং শাই হোপ (৩*)। ২৮ রান করা ওপেনার জন ক্যাম্পবেলকে বিদায় করেছেন অভিজ্ঞ ইংলিশ পেসার জেমস অ্যান্ডারসন।

এর আগে ইংল্যান্ডের প্রথম ইনিংসে বল হাতে দাপট দেখান ক্যরিবিয়ান অধিনায়ক হোল্ডার। উইকেটের দারুণ ব্যবহার করে ৪২ রান খরচায় ছয় উইকেট তুলে নেন তিনি, যা তাঁর ক্যারিয়ার সেরা বোলিং। প্রথম দিন এক উইকেটে ৩৫ রানে দিন শেষ করা ইংল্যান্ড, দ্বিতীয় দিনের শুরুতে শ্যানন গ্যাব্রিয়েলের তোপের মুখে পড়ে।

জো ডেনলিকে ১৮ রানে বোল্ড করার পর ৩০ রানে ওপেনার ররি বার্নসকে এলবিডব্লিউ করেন গ্যাব্রিয়েল। সব মিলিয়ে গ্যাব্রিয়েল ৬২ রান খরচায় চার উইকেট নেন। জ্যাক ক্রলি (১০), ওলি পোপ (১২), অধিনায়ক বেন স্টোকস (৪৩), জস বাটলার (৩৫), জফরা আর্চার (০) ও মার্ক উডকে (৫) থামান হোল্ডার।

মাঝে স্টোকস ও বাটলার ৬৭ রানের জুটি না গড়লে আরও আগেই ভেঙে পড়ত ইংল্যান্ডের ব্যাটিং লাইন আপ। যদিও দুবার জীবন পেয়েছেন ইংলিশদের ভারপ্রাপ্ত অধিনায়ক স্টোকস। শেষদিকে ডম বেসের অপরাজিত ৩১ রানের কল্যাণে দুইশ পার করে ইংল্যান্ড।

দ্বিতীয় দিন শেষে সংক্ষিপ্ত স্কোর:
ইংল্যান্ড প্রথম ইনিংস: ৬৭.৩ ওভারে ২০৪
(স্টোকস ৪৩, বাটলার ৩৫, বেস ৩১*; হোল্ডার ৬/৪২, গ্যাব্রিয়েল ৪/৬২)

ওয়েস্ট ইন্ডিজ প্রথম ইনিংস: ১৯.৩ ওভারে ৫৭/১
(ক্যাম্পবেল ২৮, ব্র্যাথওয়েট ২০*; অ্যান্ডারসন ১/১৭)

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ