এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে চয়নিকা চৌধুরীর ৪০০তম নাটক
বুধবার, ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে চয়নিকা চৌধুরীর ৪০০তম নাটক

জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি ১৮ বছরে পদার্পণ করলো আজ। ‘সময়ের সঙ্গে আগামীর পথে’-শ্লোগান নিয়ে ২০০৩ সালের ৩ জুলাই যাত্রা শুরু করে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এবার দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। সেই ধারাবাহিকতায় এবার নির্মাতা চয়নিকা চৌধুরী তার ক্যারিয়ারের চারশতম নাটক নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন। রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে তার ‘গল্প নয়’ শিরোনামের বিশেষ নাটকটি। ফারিয়া হোসেন ও চয়নিকা চৌধুরীর যৌথ রচনায় নাটকটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। এতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, আনিসুর রহমান মিলন।

নাটকটি নিয়ে চয়নিকা চৌধুরী বলেন, আমি আমার ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত এনটিভির জন্য অনেক নাটক নির্মাণ করেছি। সেই ভালোবাসার জায়গা থেকেই আমার পছন্দের এই টিভি চ্যানেলটির জন্য তার জন্মদিনের আমার ৪০০তম নাটকটি নির্মাণ করলাম৷

তিনি আরও বলেন, করোনা শুরু হওয়ার পর আমি দীর্ঘ ৯৩ দিন কোন শুটিং করিনি। তবে এ-ই নাটকটির শুটিং যখন করি তখন পর্যাপ্ত নিরাপত্তা নিয়েই করেছি। মাত্র চারজন নিয়েই আমি কাজ করেছি। বাসা থেকে রান্না করে নিয়ে গিয়েছি। মোট কথা বলতে পারেন আমি একাই আর্ট ডিরেক্টর, প্রোডাকশন সব কিছুর কাজ করেছি।

নাটকটি প্রযোজনা করেছেন কাজী রিটন। নাটকটিতে আরও অভিনয় করেছেন আবুল হায়াত, মিলি বাশার,ইরফান সাজ্জাদ, মাসুম বাশার প্রমুখ।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ