পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ১
বুধবার, ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

কক্সবাজারের-টেকনাফ পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আবুল কাশেম (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল তল্লাশি করে ১০ হাজার ইয়াবা, একটি দেশীয় অস্ত্র ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ

বৃহস্পতিবার দিনগত রাতে উপজেলার মেরিনড্রাইভ সড়ক সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। মৃত আবুল কাশেম টেকনাফ সদর ইউনিয়ন মহেশখালীপাড়া এলাকার ফজল আহাম্মদের ছেলে। পুলিশ বলছে, তিনি মাদক কারবারি ছিলেন।

এসব তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, বৃহস্পতিবার দিনগত রাতে টেকনাফ মেরিনড্রাইভ সড়ক সংলগ্ন মহেশখালীয়াপাড়া ফিশিংঘাট এলাকায় ইয়াবার চালান পাচার হচ্ছে এমন গোপন সংবাদে পুলিশের একটি দল সেখানে অভিযানে যায়। এ সময় মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। পরে মাদক কারবারিরা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ওই যুবককে উদ্ধার করা হয়। তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন। কক্সবাজারে নেওয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণ করেন।

ওসি বলেন, ঘটনাস্থল তল্লাশি করে ১০ হাজার ইয়াবা, একটি দেশীয় অস্ত্র ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। লাশ কক্সবাজার মর্গে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ