বরিশালে করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু
সোমবার, ৩রা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বরিশালে করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু

বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন করোনা উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু হয়েছে। তাদের নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

প্রতীকী ছবি

বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় মারা যান ৬০ বছরের বৃদ্ধ চরন (৬০)। তিনি বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানা এলাকার বাসিন্দা। মারা যাওয়ার কিছুক্ষণ আগে তাকে ভর্তি করা হয়েছিল।

সন্ধ্যা ৭টা ১৫মিনিটে মারা যান ৭০ বছরের বৃদ্ধ জিতেন্দ্রনাথ বিশ্বাস। তিনি পিরোজপুরের ভান্ডারিয়ার গাজীপুরের বাসিন্দা। বৃহস্পতিবার সকাল ৭টা ১৫ মিনিটে তাকে ভর্তি করা হয়। সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে মারা যান ৫৫ বছরের বয়সী পটুয়াথালী সদর উপজেলার কালিকাপুড় এলাকার মোঃ মোশারেফ হোসেনের স্ত্রী সালেহা বেগম। বিকেল ৩টা ৫০মিনিটে তাকে ভর্তি করা হয়েছিল।

এছাড়া সকাল ৯টায় মারা যান ৫০ বছরের আবুল কালাম আজাদ। তিনি বরিশালের বাবুগঞ্জ উপজেলার ইছলাদী এলাকার বাসিন্দা। গত ১ জুলাই তাকে ভর্তি করা হয়েছিল।

ডা. বাকির হোসেন আরও বলেন, মৃত চারজনের মধ্যে বিমল চরনের পরীক্ষার রিপোর্ট অনুযায়ী তিনি করোনা আক্রন্ত ছিলেন না। বাকী তিনজন করোনা আক্রান্ত কিনা তা নমুনা পরীক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না। এই চারজন নিয়ে করোনা ইউনিটে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১০৪ জনে। এদের মধ্যে করোনা পজেটিভ ছিলেন ৩৭ জন।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ