মাস্ক পরতে বলায় প্রতিবন্ধী সহকর্মীকে মারধর!
রবিবার, ৯ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মাস্ক পরতে বলায় প্রতিবন্ধী সহকর্মীকে মারধর!

করোনা ভাইরাস সংক্রমণ রুখতে সারা বিশ্বে মাস্ক পরা এখন বাধ্যতামূলক। কিন্তু তা সত্ত্বেও অনেকেই মাস্ক পরতে চান না। এমনকি একজন প্রতিবন্ধী নারী তার এক পুরুষ সিনিয়র সহকর্মীকে মাস্ক পরতে বলায় বেধড়ক মারধর করেন। ঘটনাটি ঘটেছে ভারতের অন্ধ্রপ্রদেশের নেল্লোর জেলার একটি হোটেলে।

জানা যায়, গত শনিবার (২৭ জুন) অন্ধ্রপ্রদেশ পর্যটন বিভাগের অন্তর্গত ওই হোটেলের ডেপুটি ম্যানেজারকে মাস্ক পরতে বলেন ওই চুক্তিভিত্তিক নারী কর্মী। এরপরেই তার দিকে তেড়ে যান অভিযুক্ত। আক্রান্ত হন ওই নারী। তাকে চুলের মুঠি ধরে লোহার রড দিয়ে বেধড়ক মারধর করেন ওই ব্যক্তি। চেয়ার থেকে ধাক্কা দিয়ে চুল টেনে মাটিতে ফেলে সমানে চলে কিল-চড়-ঘুঁষি। অফিসের অন্য সহকর্মীরা সেই দৃশ্য দেখে কেউ ভয়ে পালিয়ে যান। একজন ওই নারীকে সাহায্য করার জন্য ছুটে যান। তাকেও ধাক্কা মেরে সরিয়ে দেন অভিযুক্ত। এরপর তিনি লোহার রড নিয়ে ওই নারীকে মারতে থাকেন। শেষে অন্য একজন গিয়ে তার হাত থেকে লোহার রড কেড়ে নেন।

এই ঘটনায় অভিযুক্ত ব্যক্তির নাম ভাস্কর। তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

হোটেলের সিসিটিভি ক্যামেরায় ঘটনাটি রেকর্ড হয়। সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। ৩১ সেকেন্ডের ভাইরাল হওয়া ভিডিও দেখে শিউড়ে উঠছেন সকলে। এমন নৃশংসভাবে কাউকে অফিসের মধ্যে মারা এবং একজন প্রতিবন্ধী নারীকে এইভাবে মারার ঘটনায় বিতর্ক তৈরি হয়েছে।

সূত্র: এই সময়

অর্থসূচক/এসএস/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ