সিপিবি নেতা হায়দার আকবর খান রনো করোনায় আক্রান্ত
বৃহস্পতিবার, ২রা জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

সিপিবি নেতা হায়দার আকবর খান রনো করোনায় আক্রান্ত

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) প্রেসিডিয়াম সদস্য, বর্ষীয়ান রাজনীতিবিদ, বিশিষ্ট মার্কসবাদী তাত্ত্বিক হায়দার আকবর খান রনো করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

রোববার (২৮ জুন) রাতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে বলে জানান সিপিবির প্রেসিডিয়াম সদস্য রুহিন হোসেন প্রিন্স। আজ সোমবার (২৯ জুন) তিনি গণমাধ্যমকে বলেন, রোববার তার নমুনা নেওয়া হয়। রাতেই রেজাল্ট আসে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত।

রুহিন হোসেন প্রিন্স বলেন, হায়দার আকবর খান রনো ভাই আগে থেকেই অসুস্থ ছিলেন। তিনি সিওপিডিতে ভুগছিলেন। তিনি আগে থেকেই কৃত্রিম অক্সিজেন গ্রহণ করতেন। বর্তমানে রনো ভাই করোনা আক্রান্ত হয়ে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে হায়দার আকবর খান রনো করোনা আক্রান্ত হওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করে তার দ্রুত সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন বাম গণতান্ত্রিক জোট কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সমন্বয়ক ও বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রশীদ ফিরোজ, কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সদস্য সিপিবি সভাপতি মুজাদিুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক শাহ আলম, বাসদের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, বাসদ (মার্কসবাদী)’র সাধারণ সম্পাদক মুবিনুল হায়দার চৌধুরী, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন নান্নু, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক কমরেড মোশরেফা মিশু, সমাজতান্ত্রিক আন্দোলনের আহ্বায়ক হামিদুল হক প্রমুখ।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ