দোকানে আড্ডা বন্ধ করায় পুলিশের ওপর ডিম নিক্ষেপ!
সোমবার, ১৩ জুলাই, ২০২০
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

দোকানে আড্ডা বন্ধ করায় পুলিশের ওপর ডিম নিক্ষেপ!

মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে প্রশাসন আরোপিত বিধি-নিষেধ উপেক্ষা করে খুলনা মহানগরীর ফুলবাড়ীগেট বাজারে চায়ের দোকানে চলছিল আড্ডা। পুলিশ গিয়ে সেই আড্ডা বন্ধ করে দেয়। যার পরিপ্রেক্ষিতে সংঘবদ্ধ হয়ে পুলিশের ওপর ডিম নিক্ষেপ করে স্থানীয়রা। শেষ পর্যন্ত পুলিশের ঊর্ধতন কমকর্তা ও বাজার বণিক সমিতির নেতৃবৃন্দের হস্তক্ষেপে বিষয়টি সমাধান করা হয়।

সোমবার (২২ জুন) বেলা সাড়ে ১১টার দিকে ফুলবাড়ীগেট বাজারে এ ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার ফুলবাড়ীগেট বাজারের রেললাইনের পাশে ফারুক সরদারের চায়ের দোকানে দলবল নিয়ে আড্ডা দিচ্ছিলেন বেবিট্যাক্সি শ্রমিক ইউনিয়নের নেতা রওশন। খবর পেয়ে ফুলবাড়ীগেট পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বিধান চন্দ্র সানা ঘটনাস্থলে যান। এরপর দোকান থেকে আড্ডাবাজদের বের করে দেন তিনি।

স্থানীয় সূত্র জানায়, কিছুক্ষণ পরে রওশন ও তার লোকজন বাজারের মধ্যে এসআই বিধানের ওপর চড়াও হয়ে ডিম ছুঁড়ে মারে। অতি উৎসাহী স্থানীয়রা আরও বিক্ষুব্ধ হয়ে উঠলে তৎক্ষণাৎ বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানান এসআই বিধান। খবর পেয়ে দৌলতপুর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) বায়জিত ইবনে আকবর, খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম ঘটনাস্থলে যান।

বিষয়টি নিয়ে ওইদিনই বেলা সাড়ে ১২টায় ফুলবাড়ীগেট বাজার বণিক সমিতির সভাপতি বেগ লিয়াকত আলীর অফিসে তারা বৈঠক করেন।

ওই বৈঠকে করোনা ভাইরাস মহামারিতে জেলা প্রশাসনের নির্দেশনা বাস্তবায়নে নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান বাদে চা, ভাঙারি মালামালের দোকানসহ ফুটপাতের সব ধরনের দোকান বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়।

এসআই বিধান চন্দ্র সানা বলেন, রেললাইনের পাশে ফারুকের চায়ের দোকানে রওশন ১০-১৫ জনকে নিয়ে আড্ডা দিচ্ছিলেন। নিষেধ করায় তারা ক্ষিপ্ত হয়ে আমার ওপর ডিম ছুঁড়ে মারে।

ফুলবাড়ীগেট বাজার বণিক সমিতির সভাপতি বেগ লিয়াকত আলী বলেন, বাজারে সরকারি স্বাস্থ্যবিধি ও জেলা প্রশাসনের নির্দেশনা বাস্তবায়নে পুলিশ প্রশাসনের পাশাপাশি বণিক সমিতি কঠোরভাবে বাজার মনিটরিং করছে। এরমধ্যে এমন ঘটনা খুবই দুঃখজনক।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ