আইসিএমএবি খুলনা ব্রাঞ্চ কাউন্সিলের নতুন চেয়ারম্যান ও সেক্রেটারি নির্বাচিত

দি ইনস্টিটিউট অব কষ্ট এন্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) খুলনা ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান পদে মো. আরিফুর রহমান এফসিএমএ নির্বাচিত হয়েছেন। এ ছাড়া ভাইস চেয়ারম্যান আজিজুর রহমান এসিএমএ, সেক্রেটারি মো. হাবিবুর রহমান শেখ এফসিএমএ ও ট্রেজারার পদে কে এম নিয়ামুল হক এফসিএমএ নির্বাচিত হন।

গতকাল মঙ্গলবার (১৪ মার্চ) খুলনার সিএমএ ভবনে অনুষ্ঠিত কেবিসির এক সভায় তাদেরকে ২০২৩ সালের জন্য নির্বাচিত করা হয়। কাউন্সিল সভায় সভাপতিত্ব করেন বিদায়ী চেয়ারম্যান অশোক কুমার দেবনাথ এফসিএমএ।

নতুন চেয়ারম্যান এর আগে কেবিসির ভাইস চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করেন। তিনি বর্তমানে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেডের কোম্পানি সচিব পদে কর্মরত আছেন। আরিফ ২০০৪ সাল থেকে ওই প্রতিষ্ঠানে বিভিন্ন পদে দায়িত্ব পালন করছেন। আগে তিনি স্যোশাল এক্টিভিটিস ফর এনভারমেন্ট (SAFE) ‘র সঙ্গে জড়িত ছিলেন। তিনি খুলনা আযম খান সরকারি কমার্স কলেজ থেকে এম.কম ও এশিয়ান ইউনিভার্সিটি থেকে এমবিএ ডিগ্রী অর্জন করেন। তিনি আইসিএমবির একজন ফেলো সদস্য।

ভাইস চেয়ারম্যান আজিজুর রহমান ইষ্টার্ন ব্যাংক লিমিটেডের ফাস্ট অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত আছেন।

সেক্রেটারি মো. হাবিবুর রহমান শেখ আনসার-ভিডিপি উন্নয়ণ ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার পদে কর্মরত আছেন।

ট্রেজারার কে এম নিয়ামুল হক পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে কর্মরত আছেন।

অর্থসূচক/এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.