মুক্তিযোদ্ধাদের আবাসনের ব্যবস্থা করা হচ্ছে: মুক্তিযোদ্ধামন্ত্রী
বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » আবাসন

মুক্তিযোদ্ধাদের আবাসনের ব্যবস্থা করা হচ্ছে: মুক্তিযোদ্ধামন্ত্রী

আ হ ম মোজাম্মেল হক

আ ক ম মোজাম্মেল হক (ফাইল ছবি)

মুক্তিযোদ্ধাদের দীর্ঘদিনের দাবি পূরণে সরকার সব মুক্তিযোদ্ধাদের আবাসনের ব্যবস্থা করছে বলে জানিয়েছেন মুক্তিযোদ্ধামন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। একই সঙ্গে তিনি বলেন, যুদ্ধ না করেও যারা ভুয়া মুক্তিযোদ্ধা সনদপত্র নিয়েছেন তাদের খুঁজে বের করে ঝাঁটা মেরে বিদায় করা হবে।

রোববার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ প্রজন্ম সংসদ আয়োজিত ‘মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন ও মুক্তিযোদ্ধাদের কল্যাণে বিগত সরকারের সাফল্য ও বর্তমান সরকারের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মোজাম্মেল হক বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযুদ্ধের চেতনায় ও স্বাধীনতায় বিশ্বাসী। তিনি মুক্তিযোদ্ধাদের সব ধরনের সুযোগ-সুবিধা দিয়ে যাচ্ছে”।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ে স্থায়ী কমিটির সদস্য আলহাজ নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, জামায়াত-শিবিরকে অচিরেই নিষিদ্ধ করা হবে। আমরা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী তাই দেশেকে মুক্তিযুদ্ধের আদর্শে এগিয়ে নিয়ে যাচ্ছি।

সভায় মন্ত্রীর কাছে বাংলাদেশ প্রজন্ম সংসদের পক্ষ থেকে ২১ দফা দাবি পেশ করা হয়।

বাংলাদেশ প্রজন্ম সংসদের সভাপতি এ এন এম ওয়ালীউর রহমান মোল্লার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সংগঠনের সৈয়দ আহমেদ সেলিম, হুমায়ুন কবির ডালিসহ সংগঠনের অন্য নেতারা।

জেইউ/এআর

এই বিভাগের আরো সংবাদ