কোথাও মিলেনি আইসিইউ, বিনা চিকিৎসায় বিএনপি নেতার মৃত্যু
রবিবার, ৯ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

কোথাও মিলেনি আইসিইউ, বিনা চিকিৎসায় বিএনপি নেতার মৃত্যু

শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে সমগ্র চট্টগ্রামে কোন আইসিইউ না পেয়ে অসহায় স্বজনদের সামনে মারা গেলেন নগর বিএনপির সহ-সভাপতি লায়ন মো. কামাল উদ্দিন।

আজ (১১ জুন) সকালে মৃত্যুবরণ করেন তিনি। এর আগে নগরীর পার্কভিউ, ম্যাক্স, মেট্রোপলিটন হাসপাতালে করোনা সন্দেহে ভর্তি নেয়নি। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ভর্তি নিলেও অক্সিজেন পাননি তিনি। পরে ট্রিটমেন্ট হাসপাতালে মারা যান বিএনপির এই নেতা।

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, রাতে হঠাৎ শ্বাস কষ্টে আক্রান্ত হন নগর বিএনপির সহ-সভাপতি লায়ন কামাল উদ্দিন। দ্রুত তাকে চট্টগ্রাম নগরীর পার্কভিউ হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। রোগীর করোনার উপসর্গ থাকায় এই হাসপাতালে এই বিএনপি নেতাকে ভর্তি করেনি। পরে তাকে নগরীর মেট্রোপলিটন হাসপাতাল ও ম্যাক্স হাসপাতালে নিয়ে গেলেও কেউ তাকে ভর্তি করতে রাজি হয়নি। পরে ট্রিটমেন্ট হাসপাতালে যখন আনা হয় তখন তার অক্সিজেন নেমে গিয়েছিলো ৭৮-এ। তখন তার আইসিইউ সাপোর্ট লাগতো। কিন্তু ট্রিটমেন্ট হাসপাতালে তিনটি আইসিইউ শয্যার মধ্যে তিনটি রোগী ভর্তি ছিলো। মূলত আইসিইউর অভাবে তিনি মারা যান।

কামাল উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ নগর ও জেলা বিএনপির নেতৃবৃন্দ।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ