ভৈরবে ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার
সোমবার, ৩রা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » সর্বশেষ

ভৈরবে ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

কিশোরগঞ্জের ভৈরবে ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগে দুর্জয় (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। দুর্জয় শহরের জগন্নাথপুর লক্ষীপুর গ্রামের হেলিম সরকারের ছেলে। গ্রেপ্তারের পর আজ দুপুরে অভিযুক্তকে কিশোরগঞ্জ আদালতে পাঠিয়েছে পুলিশ।

আর ধর্ষণের শিকার শিশুটিকেও ২২ ধারায় জবানবন্দী রেকর্ডের জন্য জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহীন।

পুলিশ জানায়, গত শনিবার দুপুরে অভিযুক্ত দুর্জয় শিশুটিকে আম খাওয়ানোর লোভ দেখিয়ে তার বাসায় নিয়ে ধর্ষণ করে এবং ভয় দেখিয়ে এ ঘটনা কাউকে বলতে নিষেধ করে। পরে রাতে শিশুটি গোপনাঙ্গে ব্যথা অনুভব করলে তার মা রোকসানা আক্তারকে ঘটনাটি খোলে বলে।

সকালে রোকসানা আক্তার দুর্জয়ের মাকে ঘটনাটি জানালে উল্টো গালমন্দ করে এলাকা ছাড়ার হুমকি দেন। পরে সোমবার রাতে শিশুটিকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং রোকসানা আক্তার বাদী হয়ে ভৈরব থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩ ) ধারায় দুর্জয়কে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর রাতেই পুলিশ দুর্জয়কে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ