সড়ক দুর্ঘটনায় ৪ জেলায় নিহত ৫
মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

সড়ক দুর্ঘটনায় ৪ জেলায় নিহত ৫

বরিশাল, নওগাঁ, ব্রাহ্মণবাড়িয়া ও নড়াইলে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও কয়েকজন। আজ (৪ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।

বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর বাজার সংলগ্ন সড়কে ইট বহনকারী ট্রলির চাপায় মারুফা বেগম (৫০) নামের এক গৃহবধূ নিহত এবং তার স্বামী মো. ছমির (৬০) গুরুতর আহত হয়েছেন। আহত ছমিরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হতাহতদের বাড়ি উপজেলার হরিনাথপুরের পশ্চিমকান্দি এলাকায়।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার জানান, ছমির তার স্ত্রী মারুফাকে নিয়ে হাঁটতে বের হন। হরিনাথপুর বাজার সংলগ্ন সড়ক পার হওয়ার সময় বেপরোয়া গতির ট্রলি তাদের ধাক্কা দেয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা মারুফাকে মৃত ঘোষণা করেন। ছমির হাসপাতালে ভর্তি আছেন। দুর্ঘটনার পর ট্রলি ফেলে চালক পালিয়ে যায়।

এদিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের অদূরে পিকআপের ধাক্কায় নয়ন (২১) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। আহত হয়েছেন তার বন্ধু সবুজ (২০)। নিহত নয়ন উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের চকভোলাই গ্রামের সাহেব আলীর ছেলে এবং আহত সবুজ রামনগর গ্রামের কফিল উদ্দিনের ছেলে।

জানা গেছে, একটি মোটরসাইকেলে দুই বন্ধু ফেরিঘাটের দিক থেকে দেলুয়াবাড়ি যাচ্ছিলেন। পথে রাজশাহী থেকে আসা একটি পিকআপের ধাক্কায় ঘটনাস্থলেই নয়ন নিহত হন। আহত সবুজকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া: জেলার সদর উপজেলার রামরাইলে ট্রাকের চাপায় সাইমন খাঁন (১৭) নামে এক মেটরসাইকেল আরোহী নিহত ও একজন আহত হয়েছেন। রামরাইল বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন খলাপাড়া গ্রামে।

এদিকে বিল্লাল হোসেন নামে আহত অপর আরোহীকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে আহত বিল্লাল সাংবাদিকদের জানান, দুপুরে সাইমনকে নিয়ে দাওয়াত খেতে যাওয়ার পথে রামরাইল বাজার এলাকায় বিপরীত দিক থেক ব্রাহ্মণবাড়িয়া অভিমুখী একটি সিএনজি অটোরিকশা সঙ্গে তাদের মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। পরে পেছন থেকে আসা একটি মালবাহী ট্রাকের নিচে চাপা পড়লে গুরুতর আহত হন সাইমন খাঁন। এ সময় স্থানীয়রা আশঙ্কজনক অবস্থায় সাইমনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক সৈয়দ আরিফুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়া নড়াইল শহরের শেখ রাসেল সেতুর পূর্ব পাশে ইটবোঝাই একটি ট্রাকের ধাক্কায় আলম নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। নিহত আলম যশোরের ঝুমঝুমপুর এলাকার বাসিন্দা। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে গেছে।

নড়াইল সদর থানার পরিদর্শক (ইন্সপেক্টর) শিমুল দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, যশোর থেকে প্লেনসিট নিয়ে নড়াইলের লোহাগড়ায় যাওয়ার পথে ভ্যানচালক আলম শেখ রাসেল সেতুর পূর্ব পাশে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই ট্রাক তার ভ্যানে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আলম নিহত হন।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ