বি-টু-বি এক্সপেন্স ম্যানেজমেন্ট চালু করলো সিটি ব্যাংক

সিটি ব্যাংক
সিটি ব্যাংকের কর্মকর্তা
সিটি ব্যাংক
সিটি ব্যাংকের কর্মকর্তারা

বাংলাদেশে প্রথমবারের মতো সিটি ব্যাংক নিয়ে এলো আমেরিকান এক্সপ্রেস বি-টু-বি (বিজনেস টু বিজনেস) এক্সপেন্স ম্যানেজমেন্ট সলিউশন।

শনিবার গুলশানে ব্যাংকটির প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে এই সেবাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সিটি ব্যাংকের চেয়ারম্যান রুবেল আজিজ আমেরিকান এক্সপ্রেস গ্লোবাল মার্চেন্ট সার্ভিসেস ও পার্টনার কার্ড সার্ভিসের ভাইস প্রেসিডেন্ট প্রণব ভরতওয়াল, রহিমা আফরোজ ডিস্ট্রিবিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুদাসসির মুরতাজা মঈন, রেকিড ভেনকিজার বাংলাদেশের ফাইন্যান্স ডিরেক্টর নয়ন মুখোপাধ্যায়, সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সোহেল আর. কে. হুসেইনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় রুবেল আজিজ বলেন, আমেরিকান এক্সপ্রেস (বিজনেস টু বিজনেস) বি-টু-বি এক্সপেন্স ম্যানেজমেন্ট সলিউনের মাধ্যমে আমাদের গ্রাহকরা বিশ্বমানের গ্রাহক-বান্ধব ব্যয় ব্যবস্থাপনা পদ্ধতির সুবিধা উপভোগ করতে পারবেন। এটি অধিক গ্রাহক সন্তুষ্টি আদায়ে আমাদের দৃঢ় অঙ্গীকার পূরণের পথে আরও একটি ধাপ।

তিনি বলেন, এই অন্যন্য সেবাটি গ্রাহক কোম্পানি এবং ডিস্ট্রিবিউটরদের বিতরন ব্যয় ব্যবস্থাপনাকে সহজ ও দ্রুততর করবে এবং সম্পূর্ণ ব্যবস্থাপনাটি কাগজবিহীন ও অনলাইন হবে।

আমেরিকান এক্সপ্রেস গ্লোবাল মার্চেন্ট সার্ভিসের ভাইস প্রেসিডেন্ট প্রণব ভরতওয়াল বলেন, সিটিব্যাংক ও আমেরিকান এক্সপ্রেসের এই অনন্য অংশীদারিত্ব বাংলাদেশে আর্থিক ব্যবস্থাপনায় নতুন দিগন্তের সুচনা করলো।

তিনি বলেন, বিশ্বব্যাপি বি-টু-বি সেক্টরে আমেরিকান এক্সপ্রেস নেতৃত্বের ভূমিকায় আছে এবং আমি নিশ্চিত বাংলাদেশেও তার ব্যতিক্রম হবে না।

উল্লেখ্য, বাংলাদেশে বিকাশমান অর্থনীতি ও প্রতিযোগিতামূলক বাজারে দক্ষতার সাথে ব্যবসা পরিচালনার জন্য উদ্বোধনী ও টেকসই ব্যাবসা পরিচালনা এখন সময়ের দাবি। এই প্রয়োজনীয়তার কথা ভেবেই সিটি ব্যাংকের এই অনন্য উদ্যোগ, যার সাথে যুক্ত হয়েছে রহিম আফরোজ ডিস্ট্রিবিউশন লিমিটেড এবং রেকিড বেনকাইজার বাংলাদেশ লিমিটেড।

এসএই/সাকি