ভালুকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত ৩
শনিবার, ৪ঠা জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ভালুকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ময়মনসিংহের ভালুকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক দম্পতিসহ তিনজন নিহত ও দুজন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার (২ জুন) গভীর রাতে উপজেলার ভরাডোবা ক্লাবের বাজার ও আজ বুধবার (৩ জুন) সকালে সিডস্টোর বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ওই দুর্ঘটনা দুটি ঘটে।

 

ওই দুটি ঘটনায় নিহতরা হলের নালিতাবাড়ীর কিনামারা গ্রামের মো. আক্কাছ আলী, তার স্ত্রী কুলে বেগম ও ভালুকার উপজেলার কোনাপাড়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে মো. কামরুল হাসান।

হাইওয়ে ফাঁড়ি পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, নালিতাবাড়ী থেকে ছেড়ে আসা একটি পিকআপ ঘটনার সময় ভরাডোবা ক্লাবেরবাজার এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে আসা অজ্ঞাত একটি গাড়ি পিকআপটিকে ধাক্কা দেয়। এতে পিকআপে থাকা যাত্রীরা মহাসড়কে ছিটকে পড়ে। ওই সময় অজ্ঞাত অপর একটি গাড়ির চাপায় কুলে বেগম ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আক্কাছ আলী ও বৃষ্টি নামে অপর এক যাত্রীকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আক্কাছ আলীকে মৃত বলে ঘোষণা এবং প্রাথমিক চিকিৎসা দিয়ে বৃষ্টিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

অপর দিকে বুধবার (৩ জুন) সকালে একই মহাসড়কের সিডস্টোর আমতলী এলাকায় কর্মস্থলে যাওয়ার পথে লরির ধাক্কায় কামরুল হাসান নামের একজন ঘটনাস্থলেই নিহত হন।

ভরাডোবা হাইওয়ে পুলিশ সড়ক দুর্ঘটনার বিষয় দুটি নিশ্চত করেছেন।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ