করোনার ভয়ে হাসপাতালে আত্মহত্যা!
বুধবার, ৮ই জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

করোনার ভয়ে হাসপাতালে আত্মহত্যা!

ভারতের ত্রিপুরার এক হাসপাতালে কোভিড-১৯ টেস্টের রিপোর্ট আসার আগেই আত্মহত্যা করলেন মধ্যবয়সি এক নারী। জিবি পন্ত হাসপাতালের সিলিংয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন তিনি। পুলিশের ধারণা, করোনা সংক্রমণের আতঙ্কেই তিনি আত্মহত্যা করেছেন।

রাজ্যের অতিরিক্ত মুখ্যসচিব ও স্বাস্থ্য সচিব এসকে রাকেশ জানান, গত সোমবার জিবি পন্ত হাসপাতালের ফ্লু ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়েছিল। ওইদিন তার লালার নমুনা পরীক্ষা করতে পাঠানো হয়। মঙ্গলবার (০২ জুন) সকাল ১১টায় রিপোর্ট আসে ওই নারীর শরীরে করোনা শনাক্ত হয়েছে। তবে তার আগেই ভোর ৫টায় শৌচাগার থেকে তার মৃতদেহ উদ্ধার হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ওই নারী পশ্চিম ত্রিপুরার মাটিনগর গ্রামের বাসিন্দা। ওই নারীর সঙ্গে সোমবার রাতে তার মা হাসপাতালে ছিলেন। মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে হাসপাতালের বেডে তিনি মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। শেষ পর্যন্ত শৌচাগারে গিয়ে দেখতে পান মেয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

পুলিশের ধারণা, করোনার ভয়ে আতঙ্কিত হয়েই এই কাণ্ড ঘটিয়েছেন ওই নারী। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ।

সূত্র: এই সময়

অর্থসূচক/এসএস/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ