রাজশাহীতে ছাত্রলীগ নেতার রগকেটে দিয়েছে দুর্বৃত্তরা

rajshahi

rajshahiরাজশাহীতে এক ছাত্রলীগ নেতার হাত ও পায়ের রগ কেটে দিয়েছে দুর্বত্তরা। আহত শিমুল আহমেদ ডিউক রাজশাহীর মতিহার থানা ছাত্রলীগের যুগ্মআহ্বায়ক। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের সামনে এ ঘটনা ঘটে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগ সংলগ্ন রেল লাইনের পাশ দিয়ে রিকশাযোগে ক্যাম্পাসে যাচ্ছিলো ডিউক। এ সময় ৭-৮ জন দুর্বৃত্ত তাকে ধরে পার্শ্ববর্তী কৃষি অনুষদের সামনে নিয়ে যায়। সেখানে ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি কুপিয়ে তার হাত ও পায়ের রগ কেটে তাকে ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ডিউকের বাড়ি ক্যাম্পাস পার্শ্ববর্তী মেহেরচন্ডী পূর্ব পাড়ায় তিনি মহানগরীর অগ্রণী স্কুল এন্ড কলেজের ইন্টরামিডিয়েট দ্বিতীয় বর্ষের ছাত্র।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায় নি। জড়িতদের ধরতে ওই এলাকায় আমাদের অভিযান চলছে।

সাকি/