করোনাতেই আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম
বুধবার, ৮ই জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page
দেওয়া হয়েছে প্লাজমা থেরাপি

করোনাতেই আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম নভেল করোনাভাইরাসের (কোভিড-১৯) উপসর্গ নিয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন আজ সকালে। রাতে তার করোনা পরীক্ষায় জানা গেছে, তিনি এই ভাইরাসে আক্রান্ত। তাকে প্লাজমা থেরাপি দেওয়া হয়েছে বলে জানা গেছে।


প্রিয় পাঠক, করোনাভাইরাস সংক্রান্ত দেশ-বিদেশের নির্বাচিত নিউজ ও টিপস এখন থেকে পাওয়া যাবে 

                   ফেসবুক গ্রুপ Corona: News & Tips । গ্রুপটিতে যোগ দিয়ে সহজেই থাকতে পারেন আপডেট 


মোহাম্মদ নাসিমের ছেলে তানভীর শাকিল জয় গণমাধ্যমকে এ কথা জানিয়েছেন। তিনি তাঁর বাবার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

চারদিন আগেও একবার তার করোনার পরীক্ষা করা হয়েছিল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমইউ) ল্যাবে করা ওই পরীক্ষার রিপোর্ট ছিল নেগেটিভ। কিন্তু আজ রিপোর্ট পজেটিভ এসেছে। তাতে করোনা পরীক্ষার মান ও নির্ভরযোগ্যতা নিয়ে আবারও প্রশ্ন দেখা দিয়েছে।

ফাইল ছবি।

নিজের মেয়াদে স্বাস্থ্য খাতের অনিয়ম-দুর্নীতির কারণে ব্যাপকভাবে সমালোচিত নাসিম আজ  সোমবার (১ জুন) সকালে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি হন।

হাসপাতালটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আল ইমরানের নাসিমের করোনা উপসর্গ এবং ওই হাসপাতালে ভর্তি সংক্রান্ত বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন

জানা গেছে,মোহাম্মদ নাসিম অধ্যাপক ডা.মহিউদ্দিন আহমেদের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। ভর্তির পরই তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। রাতে পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়। তাতে তার দেহে করোনার উপস্থিতি শনাক্ত হয়।

 

এই বিভাগের আরো সংবাদ