বরিশালে করোনা ইউনিটে ২০ মিনিটে তিনজনের মৃত্যু
বুধবার, ৮ই জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বরিশালে করোনা ইউনিটে ২০ মিনিটে তিনজনের মৃত্যু

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২০ মিনিটের মধ্যে তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার (০১ জুন) দুপুর ৩টা ১০ থেকে সাড়ে ৩ টার মধ্যে তাদের মৃত্যু হয়

দুপুর ৩টা ১০ মিনিটে মারা যাওয়া ব্যক্তির বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলার নীলকমল গ্রামে। তার বয়স (৬৫) বছর। জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে সোমববার দুপুর দেড়টার দিকে মেডিকেলের করোনা ইউনিটে ভর্তি হয়েছিলেন ওই ব্যক্তি। পরে দুপুর ৩টা ১০ মিনিটে তার মৃত্যু হয়।

দুপুর ৩ টা২০ মিনিটে মারা যাওয়া ব্যক্তির বাড়ি বরিশাল নগরীর আলেকান্দা কাজীপাড়া এলাকায়। তার বয়স ৭৫ বছর। করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে রোববার (৩১ মে) তিনি ভর্তি হয়েছিলেন। সোমবার সকাল থেকে তার স্বাস্থ্যের অবনতি ঘটতে থাকে। দুপুর ৩ টা ২০ মিনিটে তার মৃত্যু হয়।

দুপুর সাড়ে ৩টার দিকে মারা যাওয়া ব্যক্তির বাড়ি পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার হরিনপালা গ্রামে। তার বয়স (৫০) বছর। কয়েকদিন ধরে তিনি জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। আশঙ্কাজনক অবস্থায় সোমবার দুপুরে তাকে ভর্তি করা হয়েছিল। দুপুর সাড়ে ৩ টার দিকে তার মৃত্যু হয়।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন করোনা ইউনিটে ওই তিন রোগীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মারা যাওয়া ওই তিন ব্যক্তি করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানতে তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ