ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্ত্রী-ছেলেও করোনায় আক্রান্ত
মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্ত্রী-ছেলেও করোনায় আক্রান্ত

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা.জাফরুল্লাহ চৌধুরীর পর তার স্ত্রী এবং ছেলেও নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। তারা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

আজ রোববার গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের ইমেরিটাস অধ্যাপক ডা. সৈয়দ আনোয়ারুল হাফিজ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

গত ২৫ মে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা.জাফরুল্লাহ চৌধুরীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। গণস্বাস্থ্য উদ্ভাবিত র‍্যাপিড টেস্ট কিট দিয়েই তার শরীরে করোনার উপস্থিতি শনাক্ত করা সম্ভব হয়। পরে বিএসএমইউ’তে পিসিআর মেশিনের পরীক্ষায়ও রেজাল্ট পজেটিভ আসে। তিনি বর্তমানে তিনি গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন।

ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল। গায়ে এখন আর জ্বর নেই। তবে কাশি এখনো রয়ে গেছে। সামান্য শ্বাসকষ্ট আছে। তাকে অক্সিজেন দেওয়া হচ্ছে। তবে তার শরীরে এন্টিবডি তৈরি হয়েছে,যেটিকে বেশ ভাল লক্ষণ বলে মনে করছেন চিকিৎসকরা।

ডা.জাফরুল্লাহ চৌধুরীর স্ত্রী শিরীন হক প্রচণ্ড জ্বরে ভুগছেন। তবে তার কাশি বা শ্বাসকষ্ট নেই। অন্যদিকে তাদের ছেলে বারিশ চৌধুরীর শরীরে তেমন কোনো উপসর্গ নেই। তারা বর্তমানে বাসায় থেকে চিকিৎসা নিলেও স্বজন ও বন্ধুরা হাসপাতালে ভর্তি হওয়ার জন্য চাপ দিচ্ছেন বলে জানা গেছে। তাই শেষ পর্যন্ত তাদেরকেও গণস্বাস্থ্য হাসপাতালে ভর্তি করা হতে পারে।

এই বিভাগের আরো সংবাদ