ফেসবুকে পোস্ট দেওয়ার কিছুক্ষণ পরই সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু
শনিবার, ১১ জুলাই, ২০২০
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ফেসবুকে পোস্ট দেওয়ার কিছুক্ষণ পরই সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু

নিজের শারীরিক অবস্থা ভালো না জানিয়ে ফেসবুক আইডিতে পোস্ট দেওয়ার কিছুক্ষণ পরই মারা গেলেন চাঁদপুরের ফরিদগঞ্জের সাবেক ছাত্রলীগ নেতা আবুল হাসনাত। তিনি স্থানীয় একটি পত্রিকায় লেখালেখির সঙ্গেও যুক্ত ছিলেন। তার শরীরে করোনার উপসর্গ ছিলো বলে জানিয়েছেন চিকিৎসক ও পরিবারের লোকজন।

এর আগে শুক্রবার রাত দেড়টার দিকে তিনি ফেসবুক ওয়ালে লিখেন, ‘আমার অবস্থা ভালো না। আমাকে সবাই মাফ করে দেবেন। আমার সন্তানদের একটু দেখবেন।’ তার মৃত্যুর বিষয়টি ফেসবুকে নিশ্চিত করেছেন তার সন্তান।

জানা গেছে, গত দুইদিন ধরে তিনি জ্বরে ভুগছিলেন। শুক্রবার গভীর রাতে তার শ্বাসকষ্ট শুরু হয়। এরপর তাকে দ্রুত চাঁদপুর সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আবুল হাসনাত হাসেম ১৯৯০ সাল পর্যন্ত ছাত্রলীগের ফরিদগঞ্জ উপজেলা শাখার আহ্বায়কের দায়িত্ব পালন করেছেন। তিনি ফরিদগঞ্জে ‘আওয়ামী গুণিজন স্মৃতি সংসদ’ নামে একটি সংগঠন গড়ে তোলেন এবং আমৃত্যু সভাপতির দায়িত্ব পালন করেন।

চাঁদপুর জেলা বিএমএ’র সাবেক সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. হারুন অর রশিদ বলেন, রাতে হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয় আবুল হাসনাতের। পরে সদর হাসপাতালে আসার পর চিকিৎসা শুরু করা হলেও কিছুক্ষণের মধ্যেই মারা যান। তার দুইদিন ধরে জ্বর ছিল। করোনার লক্ষণ থাকায় মরদেহের নমুনা সংগ্রহ করা হবে বলেও জানান তিনি।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ