করোনা দুর্গতদের নিজের বেতন দান করবেন ভেট্টোরি
বুধবার, ৮ই জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

করোনা দুর্গতদের নিজের বেতন দান করবেন ভেট্টোরি

মরণঘাতী করোনা ভাইরাসের প্রকোপে রীতিমত জুবুথুবু অবস্থা বিশ্ববাসীর। বিশেষ করে সবচাইতে বিপাকের মধ্যে রয়েছে গরীব এবং খেটে খাওয়া জনগোষ্ঠী। এ সকল মানুষের সাহায্যার্থে এরই মধ্যে এগিয়ে এসেছেন জাতীয় দলের অনেক ক্রিকেটার।

এবার এই তালিকায় নতুন করে যুক্ত হয়েছেন বাংলাদেশ দলের স্পিন বোলিং পরামর্শক ড্যানিয়েল ভেট্টোরি। করোনা পরিস্থিতি মোকাবিলায় বাংলাদেশের দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন নিউজিল্যান্ডের কিংবদন্তী এই স্পিনার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে প্রাপ্ত বেতনের কিছু অংশ স্বল্প বেতনের কর্মচারীদের দান করতে চান ভেট্টোরি। সাবেক এই কিউই অধিনায়কের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করে বোর্ডের একজন কর্মকর্তা বলেন, ‘ভেট্টোরি সিদ্ধান্ত নিয়েছে তাঁর বেতনের কিছু অংশ গরীব কর্মচারীদের মধ্যে দান করতে। তিনি অনানুষ্ঠানিকভাবে বিসিবির ক্রিকেট অপারেশন্স কর্মকর্তাদের বিষয়টি জানিয়েছেন।’

২০১৯ সালের নভেম্বর একশ দিনের চুক্তিতে বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে যুক্ত হন ভেট্টোরি। সে হিসেবে চলতি বছরের নভেম্বরে বিসিবির সঙ্গে চার চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। এই একশ দিন প্রতিদিন আড়াই হাজার ডলার করে পাওয়ার কথা ভেট্টোরির।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ