কাজলের পরিবারের পাশে তামিমরা
শনিবার, ৪ঠা জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

কাজলের পরিবারের পাশে তামিমরা

ঈদের আমেজ এখনও কাটেনি। এরই মধ্যে খুলনা জেলা ক্রিকেট দলের অধিনায়ক কাজী রিয়াজুল ইসলাম কাজল গত বুধবার রাত সাড়ে ৩টায় খুলনায় নিজ বাড়িতে স্ট্রোক করে মারা গেছেন। তার বয়স হয়েছিল মাত্র ৩২ বছর। কাজলের মৃত্যুতে শোক বিরাজ করছে বাংলাদেশের ক্রিকেট।

এমন অবস্থায় সবচেয়ে অসহায় অবস্থায় পড়েছে কাজলের পরিবার। এবার তাদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। মূলত জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের উদ্যোগে কাজলের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশের শীর্ষ বেশ কয়েকজন ক্রিকেটার।

জাতীয় দলের পেসার রুবেল হোসেন ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে লিখেছেন, ‘বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল, ক্রিকেটার কাজলের পরিবারের পাশে দাঁড়িয়েছে। এমন মহৎ কাজে আমাদের সবাইকে উদ্ধুদ্ধ করেছেন অধিনায়ক তামিম ইকবাল। তার উদ্দ্যোগেই মূলত আমাদের করোনা ভাইরাসের মাঝে অসহায় দুস্থ গরীব মানুষদের জন্য গঠিত তহবিল থেকে কাজলের পরিবারকে আর্থিক অনুদান দেওয়া হয়েছে।’

রুবেল আরও লিখেন, ‘আপনারা জানেন, শ্বাসকষ্টের কারণে আকষ্মিকভাবে মৃত্যুবরণ করেছেন খুলনার সুপরিচিত ক্রিকেটার কাজল। তার সঙ্গে আমার অনেক স্মৃতি রয়েছে। দীর্ঘদিন আমরা একসঙ্গে বাগেরহাট থেকে শুরু করে ঢাকা লিগে খেলেছি। কাজলের মৃত্যু নিয়ে আমার ফেসবুক পেজে একটি পোস্ট দিয়েছিলাম। তা দেখেই তামিম ভাই আমাকে ফোন দিয়েছিলেন।’

রুবেল মনে করেন সদ্য প্রয়াত এই ক্রিকেটারের পরিবারের পাশে দাঁড়ানো শীর্ষ ক্রিকেটারদের দায়িত্ব। পরিবারের একমাত্র উপার্যনক্ষম ব্যক্তি ছিলেন কাজল। তাঁর বাবাও নেই। চার বছরের এক শিশু কন্যা রয়েছে তাঁর। তাই কাজলের পরিবারের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন জাতীয় দলের ক্রিকেটাররা।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ