ইয়ামাহা রাইডার্স ক্লাবের আয়োজনে 'ঈদ মিউজিক্যাল নাইট' অনুষ্ঠিত
সোমবার, ১৩ জুলাই, ২০২০
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ইয়ামাহা রাইডার্স ক্লাবের আয়োজনে ‘ঈদ মিউজিক্যাল নাইট’ অনুষ্ঠিত

ঈদুল ফিতর উপলক্ষ্যে ইয়ামাহা রাইডার্স ক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত হলো ‘ঈদ মিউজিক্যাল নাই’। মঙ্গলবার (২৬ মে) এর আয়োজন করা হয়। অনুষ্ঠানটির পাওয়ার্ড বাই স্পন্সর ছিল ইয়ামাহা এবং অনলাইন পার্টনার ছিল বাইক বিডি ও দেশি বাইকার নামে দুটি অনলাইন বাইক পোর্টাল।

পুরো অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয় ইয়ামাহা রাইডার্স ক্লাবের ফেসবুক পেজ থেকে। এ ছাড়াও ইয়ামাহা বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ থেকেও অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয়। পুরো অনুষ্ঠান জুড়েই ছিল ব্যান্ড সঙ্গীত শিল্পী বাপ্পা মজুমদারের জনপ্রিয় সব গান। অনুষ্ঠানে ইয়ামাহা রাইডার্স ক্লাবের সদস্যদের অনুরোধে সঙ্গীত শিল্পী বাপ্পা মজুমদার তার জনপ্রিয় সব গান পরিবেশন করেন।

অনুষ্ঠানটি চলাকালে অনলাইন ভিউ ছিল চোখে পড়ার মতো। করোনা সংক্রমণের কারণে যেহেতু এবারের ঈদ সবাই প্রায় ঘরে থেকেই কাটিয়েছেন, সেহেতু এই ধরনের একটি ব্যতিক্রমী আয়োজন সবার কাছ থেকেই প্রশংসা পেয়েছে।

ইয়ামাহা রাইডার্স ক্লাব (ওয়াইআরসি) ইয়ামাহা মোটরসাইকেল রাইডারদেরকে নিয়ে গঠিত বাংলাদেশের সবচেয়ে বড় বাইকিং কমিউনিটি। যারা বিভিন্ন বাইকিং অ্যাক্টিভিটির সাথে সাথে সচেতনতামুলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে। দেশব্যাপী রয়েছে তাদের ৪৫ হাজারেরও বেশি সদস্য।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ