বিশৃঙ্খলা সৃষ্টির উদ্দেশ্যেই খালেদা নারায়ণগঞ্জ যাচ্ছে: কামরুল
শনিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজনীতি

বিশৃঙ্খলা সৃষ্টির উদ্দেশ্যেই খালেদা নারায়ণগঞ্জ যাচ্ছে: কামরুল

ADVOKET-KAMRUL-ISLAM

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম

প্রশাসনের অনুমতি না পাওয়ার পরও খালেদা জিয়া নারায়ণগঞ্জ যাচ্ছেন। বিশৃঙ্খলা সৃষ্টির উদ্দেশ্যেই তিনি সেখানে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

শনিবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ ইউনাইডেট ইসলামী পার্টি আয়োজিত এক আলোচনা সভার তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, বিএনপি সব জায়গায় বিশৃঙ্খলা সৃষ্টি করে রাজনীতি করতে চায়। ঘোলা পানিতে মাছ শিকার করে তারা সরকার ও রাষ্ট্রকে সমস্যায় ফেলতে চায়।

সরকার সঠিক বিচারে বিশ্বাসী উল্লেখ করে কামরুল বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসে বঙ্গবন্ধুর খুনিদের বিচার করেছে, আলোচিত বিডিআর হত্যাকাণ্ডের বিচার সম্পন্ন হয়েছে, মানবতাবিরোধী যুদ্ধাপরাধীদের বিশেষ আদালতে হয়েছে।

রাজনৈতিক মামলা হলে আদালতে আইনজীবীরা বিশৃঙ্খলা সৃষ্টি করে এমন অভিযোগ করে তিনি বলেন, আদালতে যেন বিশৃঙ্খলা তৈরি না হয় সেজন্যই খালেদা জিয়ার বিচার করা হবে বিশেষ আদালতে।

খাদ্যমন্ত্রী বলেন, গুম খুন হত্যা ইসলাম কখনও সমর্থন করে না। যারা দেশে জঙ্গীবাদের উত্থান ঘটাতে চায় আমরা তাদেরকে ছাড় দিব না। তিনি আরও বলেন, আমাদের দেশের মানুষ সবচেয়ে বেশি ধর্মভীরু। আর এই দুর্বলতাকে পুঁজি করে একটি গোষ্ঠী ব্যবসা করতে চায়।

এ সময় বাংলাদেশ ইউনাইডেট ইসলামী পার্টি ঢাকা জেলা নতুন কমিটি ঘোষণা করা হয়। মাওলানা মো. জসিম উদ্দিন সভাপতি ও মাওলানা মো. তাহেরকে সাধারণ সম্পদক করে ৮১ সদস্যের একটি কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ ইউনাইডেট ইসলামী পার্টির কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক মাওলানা মো: ইসমাইল হোসাইনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সংগঠনের ঢাকা মহানগরের যুগ্ম-আহ্বায়ক আলহাজ্ব হযরত মাওলানা মধুপুরী, সদস্য সচিব হাজী মুজিবুর রহমান, সংগঠনের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বকশী প্রমুখ।

জেইউ/কেএফ

এই বিভাগের আরো সংবাদ